This Article is From Feb 28, 2019

বিরোধীদের সমালোচনার মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক কোটি বিজেপি কর্মীর সঙ্গে কথা বলবেন মোদী

দলের দাবি  এর চেয়ে বড় ভিডিও কনফারেন্স গোটা পৃথিবীর কোথাও আগে কখনও হয়নি। অনুষ্ঠানটির নাম  দেওয়া  হয়েছে  ‘মেরা বুথ সবচেয়ে মজবুত’।

বিরোধীদের সমালোচনার মাঝে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক কোটি  বিজেপি কর্মীর সঙ্গে  কথা বলবেন মোদী

প্রধানমন্ত্রীর সমালোচনায় সরব  হয়েছে কংগ্রেস থেকে শুরু করে আপের মতো বিরোধী দল গুলি

হাইলাইটস

  • দলের দাবি এর চেয়ে বড় ভিডিও কনফারেন্স গোটা পৃথিবীর কোথাও আগে কখনও হয়নি
  • অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছে ‘মেরা বুথ সবচেয়ে মজবুত’
  • এই অনুষ্ঠানের জন্য মোদীর স্য়মালোচনায় সরব কংগ্রেস এবং আপ
নিউ দিল্লি:

আজ এক কোটি বিজেপি কর্মীর সঙ্গে ভিডিও কনফারান্সের মাধ্যমে  কথা বলবেন  দেশের  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারতের ১৫ হাজারটি জায়গা থেকে  বিজেপি কর্মীরা এই কনফারেন্সে যোগদান করবেন  বলে  জানা  গিয়েছে। ভারত এবং পাকিস্তানের মধ্যে  সাম্প্রতিক কালে তৈরি হওয়া উত্তেজনার  মাঝেই  বিজেপি কর্মীদের সঙ্গে  কথা  বলবেন প্রধানমন্ত্রী। দলের দাবি  এর চেয়ে বড় ভিডিও কনফারেন্স গোটা পৃথিবীর কোথাও আগে কখনও হয়নি। অনুষ্ঠানটির নাম  দেওয়া  হয়েছে  ‘মেরা বুথ সবচেয়ে মজবুত'। সাম্প্রতিক পরিস্থিতিতে এ ধরনের উদ্যোগে অংশ নেওয়ায় প্রধানমন্ত্রীর সমালোচনায় সরব  হয়েছে কংগ্রেস থেকে শুরু করে আপের মতো বিরোধী দল গুলি।                                                                             

চিনকে চাপে রেখে মাসুদকে রাষ্ট্রসঙ্ঘ ঘোষিত জঙ্গি তকমা দেওয়ার দাবি করল আমেরিকা, ব্রিটেন এবং ফ্রান্স

পুলওয়ামার জঙ্গি হামলার বদলা  নিতে পাক অধিকৃত কাশ্মীরে এয়ার স্ট্রাইক করে ভারত। পাল্টা দেয় পাকিস্তান। তাতে ভারতের একটি যুদ্ধ বিমানের পাইলটকে বন্দি করে পাকিস্তান। এমতাবস্থায় প্রধানমন্ত্রী দলীয় কর্মসূচিতে অংশ নিচ্ছেন কী করে তা নিয়েই প্রশ্ন তুলেছে  বিরোধী দল গুলি। কংগ্রেস মুখপাত্র এনডিটিভিকে জানিয়েছেন, এখন দেশ সঙ্কটের মধ্যে  দিয়ে  যাচ্ছে।  পাইলটকে  দেশে   ফিরিয়ে আনতে হবে। সবাই তাঁকে নিয়ে  ভাবছেন আর আপনি ( প্রধানমন্ত্রী) দলীয়  কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখার জন্য চিন্তিত!        

 পুলওয়ামার জঙ্গি হামলার পরই সরকারের পাশে থাকার বার্তা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। একই সঙ্গে  রাজনৈতিক কর্মকাণ্ডও স্থগিত করে দেয় কংগ্রেস। আজ কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির বৈঠক বাতিল  হয়ে  গিয়েছে। তাছাড়া আজ-ই  ২১ টি বিরোধী দলের বৈঠক ডাকা  হয়েছিল তাও হচ্ছে না।       

এ ব্যাপারে প্রধানমন্ত্রী মোদীর  সমালোচনা করেছেন  আপ নেতা সঞ্জয় সিং।  টুইটে তিনি লেখেন,  সমস্ত  বিরোধী  দল জাতীয়  নিরাপত্তা  নিয়ে ভাবিত। দিল্লির মুখ্যমন্ত্রী রাজ্যের ক্ষমতা বাড়াতে  যে অনশন করবেন বলে  জানিয়েছিলেন তা বাতিল হয়ে গিয়েছে। কংগ্রেসও কার্যনির্বাহী সমিতির বৈঠক করছে না।  আর এই সময়ে বুথ কর্মীদের সঙ্গে  কথা  বলে সংগঠনকে শক্তপোক্ত করার কাজ করছেন মোদীজি!

 

.