This Article is From Jul 25, 2019

স্বামীকে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত মনুয়া ও তার প্রেমিক

অপরাধীদের সর্বোচ্চ সাজার দাবিতে বৃহস্পতিবার আদালতের বাইরে প্ল্যাকার্ড হাতে দেখা যায় বহু মানুষকে।

স্বামীকে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত মনুয়া ও তার প্রেমিক

২০১৭-এ মে মাসে বারাসাতের হৃদয়পুরে নিজের বাড়িতে খুন হন অনুপম সিং । (প্রতীকি ছবি)

কলকাতা:

প্রেমিকের সঙ্গে যড়যন্ত্র করে স্বামীকে খুনের ঘটনায় উত্তর ৪ পরগনার মনুয়া (Manua) ও তার প্রেমিককে দোষী সাব্যস্ত করল আদালত। অজিত রায়কে, খুনের ঘটনায় দোষী সাব্যস্ত করার পাশাপাশি তার প্রেমিক মনুয়াকে তার সঙ্গে মিলে যড়যন্ত্রের অপরাধে দোষী সাব্যস্ত করেছে বারাসাত চতুর্থ  ফাস্ট ট্র্যাক কোর্ট। শুক্রবার মনুয়াকাণ্ডের (Manua Case)  সাজা শোনাবে আদালত। ২৩ মাস শুনানির পর বৃহস্পতিবার আদালতের রায়ে ভেঙে পড়েন মৃত অনুপম সিংহের মা। পাশাপাশি মনুয়া ও তার প্রেমিকের সর্বোচ্চ সাজা হওয়ার আশা প্রকাশ করেছেন তিনি। ২০১৭-এ প্রেমিক অজিত রায়ের সঙ্গে যড়যন্ত্র করে স্বামীকে খুন করেছিল উত্তর ২৪ পরগনার গৃহবধু মনুয়া (Manua)।

সোশ্যাল মিডিয়ায় মন্তব্য, ইঞ্জিনিয়ারিং ছাত্রকে বেধড়ক মারধর কলেজের সিনিয়রদের

বৃহস্পতিবার মনুয়াকাণ্ডের (Manua Case) রায়দানকে কেন্দ্র করে আদালত চত্ত্বরে ভিড় জমান অনুপম সিংহের প্রতিবেশীরা, সঙ্গে ছিলেন তাঁর বৃদ্ধ মা-বাবাও। তাঁরা দুজনেকই বাংলাদেশের নাগরিক, শুধুমাত্র আদালতের রায় শোনার জন্যই বৃহস্পতিবার এদেশে আসেন তাঁরা। অপরাধীদের সর্বোচ্চ সাজার দাবিতে বৃহস্পতিবার আদালতের বাইরে প্ল্যাকার্ড হাতে দেখা যায় বহু মানুষকে।

২০১৭-এ মে মাসে বারাসাতের হৃদয়পুরে নিজের বাড়িতে খুন হন অনুপম সিং । সেই ঘটনায় নাম জড়ায় স্ত্রী মনুয়া মজুমদার (Manua) ও তার প্রেমিক অজিত রায়ের। প্রথমে মনুয়াকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করেই অজিত রায়ের নাম পান তদন্তকারীরা। পরে তাকেও গ্রেফতার করা হয়। যদিও প্রথমদিকে নিজের দোষ কবুল করতে চায় নি মনুয়া মজুমদার (Manua)। পরে প্রেমিক অজিত রায়ের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। আর তাতেই সাফল্য পান তদন্তকারীরা।

এদিন আদালতে মনুয়া স্বীকার করে,যড়যন্ত্র করা ছিল আগে থেকেই। সেই মতো, ২০১৭-এর ২ মে, মনুয়ার দেওয়ার ডুপ্লিকেট চাবি ব্যবহার করে তাদের বাড়িতে ঢোকে মনুয়ার প্রেমিক অজিত রায়। সেই সময় ব্যবসার কাজে বাইরে ছিলেন অনুপম সিং। তবে ঘটনার দিন বাপের বাড়িতে ছিলেন মনুয়া। সেখান থেকেই প্রেমিক অজিত রায়ের থেকে স্বামী খুনের লাইভ আপডেট পাচ্ছিল মনুয়া।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.