This Article is From Sep 09, 2018

Majerhat bridge collapse: হাওড়া ব্রিজে বিজেপির বিক্ষোভ

Majerhat bridge collapse : মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় রবিবার বিক্ষোভ দেখাল বিজেপি।  হাওড়া ব্রিজে আজ দুপুরে এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন বেশ কিছু বিজেপি কর্মী সমর্থক।

Majerhat bridge collapse:  হাওড়া ব্রিজে  বিজেপির  বিক্ষোভ

Majerhat bridge collapse : ছুটির দিন হওয়ায় যান চলাচলে কোনও সমস্যা হয়নি।

কলকাতা:

মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় রবিবার বিক্ষোভ দেখাল বিজেপি।  হাওড়া ব্রিজে আজ দুপুরে এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন বেশ কিছু বিজেপি কর্মী সমর্থক।  মঙ্গলবার ভেঙে পড়া বিজ্রের একাংশ। তাতে তিন জনের মৃত্যু হয়, আহত হন বেশ কয়েকজন। সকাল সাড়ে  এগারোটা নাগাদ শুরু হয় এই বিক্ষোভ কর্মসূচি। তবে ছুটির দিন হওয়ায় যান চলাচলে কোনও সমস্যা হয়নি। বিজেপির দাবি রাজ্য সরকারের ব্যর্থতাতেই ব্রিজ ভেঙেছে। শুধু হাওড়া ব্রিজ নয় শহর এবং শহরতলির আরও কিছু জায়গায় ব্রিজ ভেঙে পড়েছে।

এদিকে গত সপ্তাহে মাঝেরহট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে । এই ব্রিজের একটি অংশ দেখভাল করে রেল  সেটি যে বিপদজনক অবস্থায় রয়েছে তা তারা রাজ্যকে জানিয়েছিল। তাও দেড় মাস আগে। 27 জুলাই যে অংশটিকে বিপদজনক বলা হয়েছিল  সেটাই ভেঙে পড়ে। তাতে তিন জনের প্রাণ গিয়েছে। কমবেশি আহত হয়েছেন আরও  বেশ কয়েকজন। এমন সম্ভবনার  কথা পূর্ত দপ্তরের অধীন কেএমডিএকে জানানো হয়েছিল । তাছাড়া ব্রিজ ভেঙে পড়ার পর এ ব্যাপারে  আরও অনেক রকমের সতর্কতা অবলম্বন করা হয়েছে।  কলকাতার আশপাশে থাকা প্রায় কুড়িটি ব্রিজ যে ভাল  অবস্থায় নেই তাও জানা গিয়েছে। শহরের যান ব্যবস্থাকে ঠিক রেখে ধাপে ধাপে এই ব্রিজ গুলি মেরামত করা হবে বলে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।                 

 

.