This Article is From Apr 01, 2019

"আপনি কেন বিতর্কে আসছেন না": অন্ধ্রপ্রদেশে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

Lok Sabha Elections 2019:মমতা বন্দ্যোপাধ্যায় এবং অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে রবিবার প্রচার করলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা মোদীকে জিততে দেব না।দিল্লিতে জনতার সরকার হবে”

বিশাখাপত্তনম:

আমেরিকার রাষ্ট্রপতির ধাঁচে বিতর্কের জন্য প্রধানমন্ত্রীর দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়—টেলিভিশন ক্যামেরা সহ। এমনকী, কীভাবে সেই বিতর্ক সভা চলবে তাও বলেন তিনি। রাহুল গান্ধীর মতোই এবারও কোনও জবাব দেয় নি বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমণ শানান দুজনেই। প্রধানমন্ত্রীকে বিতর্কে আসার আহ্বান জানান তাঁরা। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মোদীজী, আপনি কখনও একটা সাংবাদিক সম্মেলন করেন নি। এমনকী, কোনও বিতর্কেও আসছেন না কেন?তা রা যদি বিদেশে করতে পারে, আমরা এখানে কেন পারব না”। বাংলার মুখ্যমন্ত্রী আরও বলেন, “আমাদের কারো কাছে কোনও কাগজ না টেলিপ্রম্পটার থাকবে না। এটা কোনও তৈরি করা বক্তব্য হবে না। এটা হবে  সাধারণ মানুষের সঙ্গে সরাসরি কথোপকথন। আমরা দেখব, কার কত দম(কিসকে বাজু মে কিতনা দম হ্যায়)”

অন্ধ্রপ্রদেশে নাইডুর হয়ে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, জুড়বেন কেজরিওয়ালও

নরেন্দ্র মোদীর কড়া সমালোচক মমতা বন্দ্যোপাধ্যায় এবং অরবিন্দ কেজরিওয়াল, বিশাখাপত্তনমে চন্দ্রবাবু নাইডুর প্রচার সভায় ছিলেন দুজনেই।বিরোধীদের এককাট্টা করতে তিনি অন্যতম ভূমিকা নেন, অনেক বিরোধী নেতাই তাঁর সমর্থনে প্রচারে যান। রাহুল গান্ধীও এদিন ছিলেন অন্ধ্রপ্রদেশে. ২৬ টি লোকসভা এবং ১৭৫ টি বিধানসভা কেন্দ্রে লড়বে তারা।

বাংলায় ভেঙেছে জোট, ‘কেরলে রাহুলকে হারাতে বদ্ধপরিকর বাম', জানালেন প্রকাশ কারাত

বিগত কয়েকবছর ধরে, বেশ কতহুলো বিষয় নিয়ে বিতর্কের জন্য প্রধানমন্ত্রী মোদীকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন রাহুল গান্ধী।বিশেষ করে ৩৫ টি রাফাল যুদ্ধবিমান নিয়ে।শেষবার গত ফেব্রুয়ারিতে,. যখন প্রধানমন্ত্রীর কাছে ৫ মিনিট সময় চান কংগ্রেস সভাপতি। তখন প্রধানমন্ত্রীকে “ভীরু” বলেন তিনি।

.