সেলফির জন্য হুড়োহুড়ি, ঝাড়গ্রামে মঞ্চ ভাঙল নুসরতের

সেলফির জন্য হুড়োহুড়ি। আর তার জেরেই মঞ্চ ভাঙল নুসরাতের (Nusrat Jahan) । ঝাড়গ্রামের গোপীবল্লভপুর বুধবার নির্বাচনী জনসভা করতে যান নুসরাত জাহান।

সেলফির জন্য হুড়োহুড়ি, ঝাড়গ্রামে মঞ্চ ভাঙল নুসরতের

মঞ্চ ভেঙে যাওয়ার পর নুসরত জানান, সবাই অক্ষত রয়েছেন।

ঝড়গ্রাম:

সেলফির জন্য হুড়োহুড়ি। আর তার জেরেই মঞ্চ ভাঙল নুসরাতের (Nusrat Jahan) । ঝাড়গ্রামের গোপীবল্লভপুর বুধবার নির্বাচনী (General Elections 2019) জনসভা করতে যান নুসরাত জাহান। তৃণমূল প্রার্থী রীরবাহা সরেনের সমর্থনে প্রচার করেছিলেন তিনি। প্রথম থেকেই তৃণমূলের কর্মী সমর্থকরা নুসরাতের সঙ্গে সেলফি তুলতে মরিয়া চেষ্টা করতে  থাকেন। আর তার জেরেই মঞ্চে চাপ বাড়ে। অনেকে মঞ্চের উপরে উঠে পড়েন। কিছুক্ষণ বাদে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে মঞ্চের। তবে উচ্চতা কম হওয়ায় কেউ আহত হননি। একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে নুসরত মাইক হাতে কথা বলছেন। এমন সময় এই ঘটনাটি ঘটে। পরে নুসরতকে  দেখা যায় তিনি বলছেন কেউ আহত হননি সকলেই সুস্থ।

বিজেপিকে ভারত ছাড়া করার ডাক আবারও দিলেন মমতা

Newsbeep

অভিনেত্রী নিজেও তৃণমূলের হয়ে এবার প্রতিদ্বন্দ্বীতা করছেন। বসিরহাট কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের প্রচারের ফাকে ফাঁকেই দলের প্রার্থীদের প্রচার যাচ্ছেন নুসরত। সেভাবেই ঝাড়গ্রামে সভা করেন তিনি। তৃণমূলের আরেক তারকা প্রার্থী মিমি চক্রবর্তীও দলীয়  প্রার্থীদের সমর্থনে প্রচার করছেন। মিমি লড়ছেন যাদবপুর কেন্দ্র থেকে।