বিজেপিকে ভারত ছাড়া করার ডাক আবারও দিলেন মমতা

নির্বাচনী প্রচারে আরও একবার বিজেপিকে ভারত ছাড়া করার ডাক দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজেপিকে ভারত ছাড়া করার ডাক আবারও দিলেন মমতা

লোকসভা নির্বাচন যত এগোচ্ছে রাজনৈতিক আক্রমণের মান ততই নামছে।


কলকাতা: 

হাইলাইটস

  1. বিজেপিকে আবারও ভারত ছাড়া করার ডাক দিলেন মমতা
  2. ব্রিটিশকে ভারত ছাড়া করতে ১৯৪২ সালে ভারত ছাড়ো আন্দোলন শুরু হয়েছিল
  3. নির্বাচনী জনসভা থেকে সেই বক্তব্যই তুলে ধরলেন তৃণমূল সুপ্রিমো

রাজ্যের ২৫ টি আসনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বাকি দু'দফায় ১৭ টি আসনে ভোট হবে বাংলায়। এরই মধ্যে নির্বাচনী  (General Election 2019) প্রচারে বিজেপিকে ভারত ছাড়া করার আরও একবার ডাক দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, "কাউকে একটা আন্দোলন শুরু করতে হয়। ব্রিটিশকে ভারত ছাড়া করতে ১৯৪২ (Quit India Movement ) সালে ভারত  ছাড়ো আন্দোলন শুরু হয়েছিল। আর এখন আমরা ফ্যাসিস্ট মোদিকে ভারত ছাড়া করার জন্য আন্দোলন শুরু করেছি। এখন দেশের পরিস্থিতি জরুরি অবস্থার মতো। কেউ কথা বলতে পারবে না প্রকাশ্যে ওঁর (প্রধানমন্ত্রীর)  বিরোধিতা করলেই বিপদ হবে। এই ভয়ের এবং সন্ত্রাসের রাজত্ব শেষ হওয়ার প্রয়োজন রয়েছে"। পশ্চিম মেদনীপুরের ডেবরা থেকে এভাবেই বুধবার আক্রমণ শানালেন  তৃণমূল নেত্রী।

জোট গড়তে তৎপর কেসিআর, সমীকরণ বদলের পথে মমতা-রাহুল?

লোকসভা নির্বাচন যত এগোচ্ছে রাজনৈতিক আক্রমণের মান ততই নামছে। রাজ্যে এসে বাংলার শাসক শিবিরকে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন এ রাজ্যে তৃণমূল তোলাবাজি ট্যাক্স না দিলে কোনও কাজ হয় না। জবাব দিতে গিয়ে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন "আমি প্রধানমন্ত্রীকে গণতন্ত্রের কড়া থাপ্পড় দিতে চাই"। পুরুলিয়ার জনসভা থেকে মমতা বললেন, "আমার কাছে টাকা কোনও বিষয় নয়। তাই নরেন্দ্র মোদী যখন বাংলা এসে আমার দলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করলেন তখন আমি তাঁকে গণতন্ত্রের কড়া থাপ্পড়  দিতে চেয়েছি"। আরও কয়েক ধাপ এগিয়ে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা গেল প্রধানমন্ত্রী একজন মিথ্যাবাদী। দেশের শিশুরা তাঁর থেকে খারাপ জিনিস শিখছে।

মোদীকে গণতন্ত্রের কড়া থাপ্পড় মারতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

প্রতিক্রিয়া দিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা  স্বরাজ।   টুইটারে  তিনি লেখেন, "মমতাজি আপনি সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন। আপনি একটি রাজ্যের মুখ্যমন্ত্রী। আর মোদীজি দেশের প্রধানমন্ত্রী। কাল আপনাকে তার সঙ্গে কথা বলতে হতেই পারে। তাই আমি আপনাকে মনে করিয়ে দেব কোনওদিন প্রয়োজন হলে বন্ধু হতে লজ্জিত হবেন না"।              



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................