This Article is From Jun 19, 2020

দেখতে দেখতে পেরিয়ে গেল একটি বছর, বিবাহবার্ষিকীতে আরও কাছাকাছি নুসরত-নিখিল

"আমি সব সময়েই তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসবো, কারণ প্রকৃত প্রেমের গল্পগুলো কখনও শেষ হয় না! শুভ বিবাহবার্ষিকী, আমার ভালবাসা", লেখেন অভিনেত্রী

দেখতে দেখতে পেরিয়ে গেল একটি বছর, বিবাহবার্ষিকীতে আরও কাছাকাছি নুসরত-নিখিল

নুসরত জাহান এবং নিখিল জৈন যেন একে অপরের জন্যে পৃথিবীতে এসেছেন (সৌজন্য: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • "তুমিই আমার আজ, তুমিই আমার আগামীকাল", লেখেন নুসরত জাহান
  • গত বছরেই ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন অভিনেত্রী
  • "এত কিছু ঘটেছে যে বছরটা যেন ছোট মনে হলো", লেখেন নিখিল
নয়া দিল্লি:

অভিনেত্রী জীবন থেকে রাজনীতির জগতে পা রাখা নুসরত জাহান প্রায়ই খবরের শিরোনামে থাকেন। তবে এবার তাঁর প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষে ইনস্টাগ্রামে যে পোস্ট দিয়েছিলেন তাতে একেবারে মার মার কাট কাট ব্যাপার। নুসরত (Nusrat Jahan) এবং তাঁর স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) বিবাহবার্ষিকী উপলক্ষে করা পোস্টটি রীতিমতো ভাইরাল হল।গত বছর তুরস্কের বোড্রামে চার হাত এক হয়েছিল। ২০১৯ সালের ১৯ জুন দু'জনের বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি নুসরত শেয়ার করেছিলেন। সেই সঙ্গে আরেকটি পোস্টে নিখিল জৈনকে শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি: "তুমিই আমার আজ এবং আমার সমস্ত আগামীকাল। আমি সব সময়েই তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসবো, কারণ প্রকৃত প্রেমের গল্পগুলো কখনও শেষ হয় না! শুভ বিবাহবার্ষিকী, আমার ভালবাসা"। নুসরত এবং নিখিলের বিবাহ বার্ষিকীর ছবিতে লোকসভার সদস্য হিসাবে নুসরতের শপথ গ্রহণ অনুষ্ঠানেরও এক ঝলক রয়েছে। 

"আমরা উদযাপন করছি", সোশ্যাল সাইটে শেয়ার করার সময় লেখেন নুসরত:

নিখিল জৈনও নিজেদের বিবাহ বার্ষিকী উদযাপন করতে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন। তিনি লেখেন: "এই এক বছরে এত কিছু ঘটেছে যে এই সময়টাকেও খুব কম মনে হচ্ছে। সারা জীবন একসঙ্গে কাটাতে চাই, নানা ঘটনার অপেক্ষায় থাকতে চাই তোমার জন্যে, তোমার সঙ্গে, তোমার মতো করে! শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা!" না, এতেই থেমে থাকেননি নিখিল। তিনি আরও লেখেন: "তোমার হাসি আমাকে উজ্জীবিত করে তোলে। আমাকে ক্ষমা করো, আমি তোমাকে ছাড়া কিছুই ভাবতে পারি না। তোমার হাসি যেন আমার কাছে সারা বিশ্ব!" 

নুসরত জাহান 'জুলফিকার', 'হর হর ব্যোমকেশ', 'আমি যে কে তোমার', 'অসুর' ও 'কেলোর কীর্তি'-র মতো বাংলা ছবিতে অভিনয় করে অনেকেরই মন কেড়েছেন। গত বছর, বিয়ের পর যখন সিঁদুর এবং চূড়া পরে সংসদে যান তিনি, সেই সময় অনেকেই তৃণমূল সাংসদের সমালোচনা করেন। তারপরেই তিনি বলেন: "আমি জাতি-ধর্ম-বর্ণের বাধা পেরিয়ে একটি সার্বভৌম ভারতের প্রতিনিধিত্ব করতে চাই"।

.