This Article is From Jun 19, 2020

তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য, মারা যাওয়ার তিনদিন আগে কী করেছিলেন সুশান্ত?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে জুড়ে আলোড়ন দেখা গেছে, উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া, নেপোটিজম নিয়ে উঠে এসেছে বিভিন্ন রকম চর্চা

তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য, মারা যাওয়ার তিনদিন আগে কী করেছিলেন সুশান্ত?

সুশান্ত সিং রাজপুতের ফাইল চিত্র

হাইলাইটস

  • সম্প্রতি এই তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য
  • একতা কাপুর সহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন
  • কাই পো চে সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত
নিউ দিল্লি:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে জুড়ে আলোড়ন দেখা গেছে, উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া, নেপোটিজম নিয়ে উঠে এসেছে বিভিন্ন রকম চর্চা।সাধারণ মানুষরা বহু প্রযোজক ও অভিনেতাদের সন্দেহের কাঠগড়ায় তুলেছেন।উঠে আসছে বহু অজানা তথ্য, 'দাবাং'-এর প্রযোজক সলমান খান ও তাঁর পরিবারের সঙ্গে সঙ্গে যশরাজ ব্যানার্স-র দিকে ছুঁড়ে দিয়েছেন অভিযোগের তীর।তবে মুম্বই পুলিশ এখন সুশান্তের এই অকাল মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর পরিচিত ও আশেপাশের মানুষ জনকে।  

সম্প্রতি এই তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য।তিন আগে তিনি তাঁর কর্মচারীদের বেতন দিয়েছিলেন। হিন্দুস্তান টাইমস নাও-এর এক রিপোর্ট অনুসারে পুলিশ বিভাগ থেকে জানা গেছে, অভিনেতা মৃত্যুর তিন দিন আগে তাঁর কর্মচারীদের সম্পূর্ণ বেতন দিয়ে দিয়েছিলেন।সুশান্ত নাকি বলেছিলেন, টাকা গুলো রেখে দাও, আর দিতে পারব না। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে কয়েকদিন আগেই বিহারের মজফ্ফরপুরের উকিল সুধীর কুমার ওঝা করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি, সলমান খান, একতা কাপুর সহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  

সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন। পবিত্র রিশতা সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। কাই পো চে সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত এবং পরে এমএস ধোনি বায়োপিক এবং কেদারনাথের মতো সিনেমায় অভিনয় করেছিলেন। তাঁকে শেষ দেখা হয়েছিল ছিঁছোড়ে সিনেমায়।