This Article is From Jan 12, 2019

অলোক বর্মার বিরুদ্ধে দুর্নীতির কোনও প্রমাণ নেই, সাফ জানালেন প্রাক্তন বিচারপতি

সুপ্রিম কোর্টের সেই প্রাক্তন বিচারপতি এ কে পট্টনায়ক সাফ জানিয়ে দিলেন, প্রাক্তন সিবিআই অধিকর্তার বিরুদ্ধে দুর্নীতির কোনও 'প্রমাণ' নেই।

অলোক বর্মার বিরুদ্ধে দুর্নীতির কোনও প্রমাণ নেই, সাফ জানালেন প্রাক্তন বিচারপতি
নিউ দিল্লি:

সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনের পক্ষ থেকে যাঁর প্রতি দায়িত্ব দেওয়া হয়েছিল, অলোক বর্মা কোনও দুর্নীতির সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখার জন্য,  সুপ্রিম কোর্টের সেই প্রাক্তন বিচারপতি এ কে পট্টনায়ক সাফ জানিয়ে দিলেন, প্রাক্তন সিবিআই অধিকর্তার বিরুদ্ধে দুর্নীতির কোনও 'প্রমাণ' নেই। এনডিটিভির মুখোমুখি হয়ে এই কথা বলেন তিনি। তাঁর মতে, 'প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন কমিটির দ্বারা যেভাবে অলোক বর্মাকে পদচ্যুত করা হল তা অত্যন্ত তাড়াহুড়ো করে নেওয়া হয়েছে'। প্রসঙ্গত,  অলোক বর্মার বিরুদ্ধে তদন্ত করার প্রক্রিয়াটি শুরু হয় সিবিআইয়ের স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানার অভিযোগের ওপর ভিত্তি করে।

কেন আবার পদ খোয়ালেন সিবিআইয়ের অধিকর্তা অলোক বর্মা ?

অলোক বর্মাকে সিবিআই অধিকর্তার পদ থেকে সরিয়ে দমকল দফতরের দায়িত্ব দেওয়া হয়। কিন্তু তিনি এই নতুন দায়িত্ব নিতে অস্বীকার করে শুক্রবারই সরকারকে পদত্যাগপত্র পাঠিয়ে দেন। 

নতুন পদে অনীহা, শেষমেস এই সিদ্ধান্ত অলোক বার্মার

পদত্যাগপত্র পাঠানোর পর অলোক বর্মা বলেন, "সমস্ত বিচারপ্রক্রিয়াকে নস্যাৎ করে দিয়ে স্রেফ একটি মানুষকে সরানোর জন্য যে নাটক রচিত হল, তা বিস্ময়কর।

rqug960o

 

.