ব্যথা কমাতে নিজেই ডাক্তারখানায় উপস্থিত আহত সারমেয়

এখন আপনার-আমার মতো পশুরাও কিন্তু শারীরিক সমস্যা পড়লে দিব্য নিজে নিজেই চলে যাচ্ছে ডাক্তারখানায়। নিজেদের সুস্থ করতে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ব্যথা কমাতে নিজেই ডাক্তারখানায় উপস্থিত আহত সারমেয়

নিজেই ডাক্তারবাবুর কাছে চিকিৎসা করাতে উপস্থিত আহত কুকুর


কী ভাবছেন, অসুখবিসুখ বা চোট-আঘাত কমাতে একা আপনিই পারেন ডাক্তারখানায় যেতে? আজ্ঞে না, এমনটা আর ভুলেও ভাববেন না। কারণ, এখন আপনার-আমার মতো পশুরাও কিন্তু শারীরিক সমস্যা পড়লে দিব্য নিজে নিজেই চলে যাচ্ছে ডাক্তারখানায়। নিজেদের সুস্থ করতে। বিশ্বাস না হলে নিজের চোখে দেখে নিন ব্যাপারটা। সম্প্রতি, ইস্তাম্বুলে (Istanbul) এক সারমেয় ডোডো (injured dog) আহত হওয়ার পর নিজেই চলে গেছে ডাক্তারবাবুর কাছে (pharmacist)। চিকিৎসার জন্য! সেই ভিডিও সোশ্যালে আপলোড হতেই হইহই পড়ে গেছে নেটিপাড়ায়।

ভাইরাল! জিফ পোস্ট করে মানডে ব্লু নিয়ে কী বললেন স্মৃতি?

ডাক্তার বানু সেনজিগ সেই ভিডিও তুলে পোস্ট করে জানান, হঠাৎই তিনি বেরিয়ে এসে দেখেন লাইনে একটি আহত সারমেয় চিকিৎসার আশায় দাঁড়িয়ে। কিছুতেই সে বেডে শোবে না। ঠায় দাঁড়িয়ে রয়েছে আমার দরজার বাইরে। আমাকে দেখেই এমন ভাবে তাকাল যে মনে হল ও বলতে চাইল আমায় সুস্থ করে দাও।আমি তখন জিজ্ঞেস করলাম, কী হয়েছে তোমার? ও ওর সামনের পায়ের থাবা এগিয়ে দিল। দেখলাম কেটে গিয়ে রক্ত ঝরছে সেখান থেকে। সিসিটিভি ফুটেজেও দেখা গেছে, পায়ে ক্ষতের শুশ্রুষার জন্য আমার জন্য সে অপেক্ষা করেছে অনেকক্ষণ।

আরেকটি ভিডিওয় বানু দেখিয়েছেন কীভাবে যত্ন নিয়ে তিনি চিকিৎসা করেছেন সারমেয়ের। ক্ষত পরিষ্কার করে, অ্যান্টিসেপটিক লাগিয়ে, অ্যান্টিবায়োটিক দিয়েছেন তাকে।  

এই চিকিৎসার পরেই সেরমেয় মেঝেতে শুয়ে গড়াগড়ি দিয়ে ধন্যবাদ জানয় বানুকে।

কিচেন স্পঞ্জের ভাইরাস ধ্বংস করতে পারে রোগজীবাণু, দাবি বিজ্ঞানীদের

শুশ্রুষার পর তাকে সেখানেই রেখে দেন বানু। আর মন ভোসানো সেই ভিডিও এই মুহূর্তে পেয়েছে এক লাখ লাইকস। অনেকেই কমেন্ট সেকশনে ধন্যবাদ জানিয়েছেন পশুপ্রেমী বানুকে।  

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................