This Article is From May 23, 2020

গোখরোকে জল খাওয়াতে দেখেছেন? বিশ্বাস না হলে দেখুন এই ভিডিও

সাধারণত সাপ দেখলে কিছু মানুষ তাকে মারার চেষ্টা করে, আবার কিছু মানুষ পাশ কাটিয়ে নিজেদের প্রাণ হাতে নিয়ে পালানোর চেষ্টা করে

গোখরোকে জল খাওয়াতে দেখেছেন? বিশ্বাস না হলে দেখুন এই ভিডিও

জঙ্গলে তৃষ্ণার্ত গোখরোকে জল খাওয়ানোর ভিডিও ভাইরাল

গোখরো (Cobra), নামটা শুনলেই ভয়ে বুকের জল শুকিয়ে আসে অনেক বীর পুরুষদেরও। সাধারণত সাপ দেখলে কিছু মানুষ তাকে মারার চেষ্টা করে, আবার কিছু মানুষ পাশ কাটিয়ে নিজেদের প্রাণ হাতে নিয়ে পালানোর চেষ্টা করে। সেই রকম এক ভয়ানক জীবকে জল খাওয়ানোর কথা মাথায় আসে কি? কথাটা শুনলে হয়তো আপনার বিশ্বাসযোগ্য নাই মনে হতে পারে। তবে ভিডিওটি দেখলে বুঝবেন এমনটাই ঘটেছে। এই ভিডিও টি টুইটারে শেয়ার করেছেন আইএএস অবনীশ শরণ (IAS Awanish Sharan)।

এই ভিডিও-টি দেখলেই আপনি বুঝতে পারবেন, বন দফতরের আধিকারিক খুব শান্তভাবে তৃষ্ণার্ত গোখরোকে জল খাইয়ে তার তৃষ্ণা দূর করার চেষ্টা করছে। গোখরোটিকেও খুবই শান্ত ভাবে সেই জল পান করতে দেখা যাচ্ছে। এই ভিডিও-টি উনি ২১ মে শেয়ার করলেও এটা কিন্তু পুরানো ভিডিও। তিনি লিখেছেন: ''পুরানো ভিডিও: তৃষ্ণার্ত গোখরোকে জল খাওয়াচ্ছেন বন দফতরের আধিকারিক। এর আগে এই ভিডিও কেউ দেখেনি।'' ভারতীয় বন দফতরের আধিকারিক প্রবীণ কাশওয়ান এই ভিডিও-টি শেয়ার করেছেন, পরে অবনীশ তা টুইটারে শেয়ার করেন।  

দেখুন Video:

টুইটারে এই ভিডিও-টি ৬৬ হাজারের বেশিবার দেখা হয়েছে। ৬ হাজারের বেশি কমেন্ট এসেছে এই ভিডিও-তে, হাজারেরও বেশি রি-টুইট হয়েছে। টুইটারের এক ইউজার বলেছেন, কারওয়ার বন বিভাগের আধিকারিক সিএন নায়ক গোখরোটিকে জল খাইয়েছিলেন। টুইটারে লোকেরা মন্তব্য করেছেন এই ভিডিওটি নিয়ে।   

Click for more trending news


.