This Article is From May 22, 2020

ভয়ংকর গোখরোর হাত থেকে নিজের বাচ্চাদের বাঁচাতে পারবে মুরগি? দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: একেই বোধহয় বলে মা, নিজের সন্তানের জীবন বাঁচাতে যেকোনো সময়ে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত থাকে একটা মা। কোনও মায়ের কাছে তার বাচ্চার থেকে প্রিয় বোধহয় আর কিছুই নেই

ভয়ংকর গোখরোর হাত থেকে নিজের বাচ্চাদের বাঁচাতে পারবে মুরগি? দেখুন ভাইরাল ভিডিও

ছানাদের বাঁচাতে গোখরোর সঙ্গে লড়াই মুরগির

নিউ দিল্লি:

একেই বোধহয় বলে মা, নিজের সন্তানের জীবন বাঁচাতে যেকোনো সময়ে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত থাকে একটা মা। কোনও মায়ের কাছে তার বাচ্চার থেকে প্রিয় বোধহয় আর কিছুই নেই। এই ভিডিও-তে (Viral Video) রয়েছে তার জ্বলন্ত দৃষ্টান্ত। গোখরো (Cobra) তার পেটের জ্বালায় ঝাঁপিয়ে পড়ে মুরগির ছানাদের ওপর। সেই সময় মা মুরগি তার ছানাদের বাঁচানোর তাগিদে দিশাহারা অবস্থাতেই আক্রমণ করে বসে বিষধর গোখরোকে। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা টুইটারে এই ভিডিও-টি শেয়ার করার সঙ্গে সঙ্গে দ্রুতগতিতে ভাইরাল হতে শুরু করে ভিডিও-টি।  

ভিডিও-টিতে বিষধর গোখরোকে একটা ঘরের মধ্যে ঢুকতে দেখা যাচ্ছে।সেখানে একটা মুরগির সঙ্গে ছিল তার কয়েকটি ছানা। ছানাদের ধরার জন্য গোখরোকে এগোতে দেখে মা মুরগি ঝাঁপিয়ে পড়ে গোখরোর ওপর, আর এক এক করে বার করে দেয় তার ছানাদের। কিন্তু একটা ছানা তখনও রয়ে যায়, জীবনের ঝুঁকি নিয়ে সেই ছানাটিকেও গোখরোর মুখ থেকে বাঁচাতে সক্ষম হয় মা মুরগি।  

এই ভিডিও-টি শেয়ার করার সময় সুশান্ত নন্দা লেখেন, ''একেই বলে সঠিক লড়াই, যখন একটা মা তার বাচ্চাদের জন্য ঝাঁপিয়ে পড়ে, তখন সেটাকে সঠিক লড়াই-ই বলা যায়।সাহসী মা গোখরোর সঙ্গে লড়াই করে বাচ্চাদের বাঁচিয়ে নেয়।''

দেখুন Video:

এই ভিডিও টি ২১মে শেয়ার করেন তিনি। এই ভিডিও ১২ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সহস্রাধিক লাইক ও ৩০০ বার রি-টুইট করা হয়েছে। টুইটারে লোকেরা বেশ মজার মজার কথা লিখেছে।

Click for more trending news


.