Happy Independence Day 2019: টিকটকের ভিডিও ভাইরাল, দেখে আপনিও বলবেন জয় হিন্দ

Happy Independence Day 2019: প্রতি বছর ১৫ অগাস্ট দিনটি স্বাধীনতা দিবস হিসাবে পালিত হয়। ভারত এবার ৭৩ তম স্বাধীনতা দিবস উদযাপন করছে। টিকটকে #IndependenceDay #JaiHind #15August নামে হ্যাশট্যাগগুলি চলছে।

Happy Independence Day 2019: টিকটকের ভিডিও ভাইরাল, দেখে আপনিও বলবেন জয় হিন্দ

Happy Independence Day 2019: ভারতের স্বাধীনতা দিবসে ভাইরাল হল কিছু টিকটক ভিডিও

১৫ অগাস্ট (15 August) দেশ জুড়ে স্বাধীনতা দিবস (Independence Day) হিসাবে পালন করা হয়। ভারত এবারের ১৫ অগাস্ট (15 August 2019) ৭৩ তম স্বাধীনতা দিবস (Independence Day 2019) হিসাবে উদযাপন করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) দিল্লির লাল কেল্লা থেকে জাতীয় পতাকা (Indian Flag) উত্তোলন করেন। বিভিন্ন ঘুড়ি উড়িয়েও দেশবাসী স্বাধীনতা দিবস উদযাপন করে। পাশাপাশি দেশবাসী একে অপরকে বিভিন্ন ছবি পাঠিয়ে (Independence Day Images) স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান দিনভর। টিকটকেও দুর্দান্ত ভিডিও বানিয়ে মানুষ স্বাধীনতা দিবস (Independence Day) উদযাপন করছেন। অনেকেই দেশাত্মবোধক গানের ভিডিও তৈরি করছেন, যা প্রচুর পরিমাণে শেয়ারও করা হচ্ছে। টিকটকে (Tiktok) #IndependenceDay #JaiHind #15August নামে হ্যাশট্যাগগুলি চলছে।

1. আকাশে ভাসছে তিরঙ্গা, জানানো হচ্ছে স্যালুট: এই ভিডিওটি টিকটকে খুব ভাইরাল হচ্ছে। তিন বন্ধু আকাশের দিকে তাকাচ্ছে। আকাশে তিরঙ্গা (Flag of India) দেখা যাচ্ছে। এই ভিডিওটিতে ৩ লক্ষেরও বেশি লাইক পেয়েছে।

15 August: ভারতের স্বাধীনতার জন্যে কেন ১৫ অগাস্টকেই নির্বাচন করা হয়েছিল?

2. অক্ষয় কুমার বিদেশিদের সামনে ভারতের শক্তির কথা তুলে ধরছেন: 'নমস্তে লন্ডন' ছবির এই দৃশ্যটি টিকটকে ভাইরাল হচ্ছে। যাতে অক্ষয় কুমার বিদেশীদের ভারতের শক্তি সম্পর্কে বলছেন। 

3. বন্ধুরা এভাবেই টিকটকে স্বাধীনতা দিবস উদযাপন করছেন: এই ভিডিওটিও খুব ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে দু'জন বন্ধু একসঙ্গে জাতীয় পতাকা (Indian Flag) নিয়ে ছুটে চলেছেন এবং তিরঙ্গাটি দোলাচ্ছন।

একটি বিশেষ ডুডল তৈরি করে ভারতকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাল গুগল

4. একটি মেয়ে জানাচ্ছে কেন আমাদের তিরঙ্গা জাতীয় পতাকাটি ওড়ে: এই ভিডিওটি কয়েক ঘণ্টা আগে ভাগ করা হয়েছে। এই ভিডিওতে মেয়েটি ব্যাখ্যা করছে কেন তিরঙ্গাটি (Indian Flag) ওড়ে? তিনি বলেন- এই তিরঙ্গাটি বাতাসের কারণে ঢেউ খেলে না। এটি ওড়ে কারণ বহু জওয়ান শহিদ হয়ে এই পতাকার সম্মান রক্ষা করেছেন।

Click for more trending news