This Article is From Aug 08, 2018

অমিতের সভায় ড্রোন নজরদারির অনুমতি চাইল বিজেপি

সভাপতি অমিত শাহর সভার সুরক্ষায় ড্রোন থেকে নজরদারি চালানোর অনুমতি চাইল রাজ্য বিজেপি। কলকাতা  পুলিশের কাছে এই মর্মে আবেদন জানিয়েছে  বিজেপি।

অমিতের সভায় ড্রোন নজরদারির অনুমতি চাইল বিজেপি

বিস্তর টালবাহানার পর কলকাতায় অমিত শাহর সভা হচ্ছে।

কলকাতা:

সভাপতি অমিত শাহর সভার সুরক্ষায় ড্রোন থেকে নজরদারি চালানোর অনুমতি চাইল রাজ্য বিজেপি। কলকাতা  পুলিশের কাছে এই মর্মে আবেদন জানিয়েছে  বিজেপি। গত মাসে মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় একটি প্যান্ডেল ভেঙে পড়ে। আহত হন বহু মানুষ। আর সেই ঘটনা মনে রেখে এবার বাড়তি সতর্ক রাজ্য বিজেপি। সভাপতি দিলীপ ঘোষ বুধবার সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘ আকাশ থেকে নজরদারি হলে সবটা ভালভাবে বোঝা যাবে। কোথাও ভিড় বাড়ছে কিনা সেটা বুঝে নেওয়ার  সুযোগ পাওয়া যাবে। পাশাপাশি সভা চলাকালীন ওয়াকিটকি ব্যবহারের অনুমতিও চাওয়া হয়েছে বলে সভাপতি জানিয়েছেন।

আবেদন জমা পড়লেও অনুমতি দেওয়ার ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেয়নি লালবাজার। কলকাতা পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন অনুমতি দেওয়ার ব্যাপারে কোনও সিদ্ধান্ত হয়নি। এমন কিছু করা  দরকার কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  তবে অমিত শাহর মতো নেতার নিরাপত্তায় কোনও ফাঁক থাকবে না বলে তাঁর দাবি। জানা গিয়েছে শনিবার মেয়ো রোডে পাশাপাশি দুটি মঞ্চ থাকবে। তার মধ্যে একটি শুধু সভাপতি এবং অন্য গুরুত্বপূর্ণ নেতাদের জন্য। বাকিটায় থাকবেন অন্যরা। বিস্তর টালবাহানার পর কলকাতায়   অমিত শাহর সভা হচ্ছে। প্রথমে বিজেপি দাবি করে পুলিশ অনুমতি দিচ্ছে না। রাজ্যসভায় দাঁড়িয়ে আক্রমণ শানান অমিত নিজেও। তিনি বলেছেন,  কলকাতায় যাওয়ার জন্য আমার কোনও অনুমতি প্রয়োজন নেই। পারলে আমায় গ্রেফতার করা হোক। তবে অনুমতি না দেওয়ার অভিযোগ খারিজ করে কলকাতা পুলিশের তরফে টুইট করে বলা হয়, অনেক আগেই অনুমতি দিয়ে দেওয়া হয়েছে।        

         



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.