প্রতিবন্ধকতাকে হারিয়ে খাবার পৌঁছে দেন এই ব্যক্তি; বিশেষ উপহার দিল জোমাটো কর্তৃপক্ষ

রামু সাহুর ইচ্ছাশক্তি ও মানসিক জোর জনমানসে ব্যাপকভাবে প্রশংসিত। ট্রাইসাইকেলে বাড়িবাড়ি খাবার পৌঁছে দেওয়ার ভিডিও লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা পেয়েছিল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রতিবন্ধকতাকে হারিয়ে খাবার পৌঁছে দেন এই ব্যক্তি; বিশেষ উপহার দিল জোমাটো কর্তৃপক্ষ

নয়া বাহনে জোমাটোর রামু সাহু


নিজের পায়ে হেঁটে যেতে সমস্যা হয়। কিন্তু তাবলে তো কাজ থেমে থাকতে পারে না, পেটের দায়ে তাই হাটে টানা প্রতিবন্ধীদের বিশেষ গাড়িতেই বাড়িবাড়ি ভুখা পেটে খাবার পৌঁছে দিতেন অনলাইন খাদ্য সরবরাহ প্ল্যাটফর্ম জোমাটোর ডেলিভারি এক্সিকিউটিভ (delivery executive for Zomato) রামু সাহু (Ramu Sahu)। সম্প্রতি জোমাটো কর্তৃপক্ষের তরফে উপহার হিসাবে একটি বৈদ্যুতিক গাড়ি তুলে দেওয়া হল রামুকে। বৈদ্যুতিক এই গাড়িতে রামুর কাজ আরও সহজ হয়ে যাবে বলেই মনে করছেন সংস্থার কর্ণধাররা। রাজস্থানের বেওয়ারের রামু সাহু এই মাসে ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়ে যান। শারীরিক প্রতিবন্ধকতাকে হারিয়ে খাবার সরবরাহ করতে হাতে টানা ট্রাইসাইকেলের শহরে ঘুরে বেড়াতেন তিনি। তাঁর এই যাত্রার ভিডিওটি ব্যাপকভাবে অনলাইনে ভাইরাল হয়। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পর, জোমোটোকে (Zomato) অনেকেই রামু সাহুকে (Ramu Sahu) একটি বৈদ্যুতিক গাড়ি উপহার দেওয়ার প্রস্তাব দেন। 

কাঠবিড়ালি কাঠবিড়ালি, সাপ তুমি খাও? দেখুন কাঠবিড়ালির সাপ কামড়ানোর বিরল ভিডিও

মঙ্গলবার, জোমাটোর (Zomato) প্রতিষ্ঠাতা ও সিইও দীপিন্দর গোয়াল ঘোষণা করেন যে, রামু সাহুর চাকরিকে সহজতর করার জন্য তাঁকে একটি বৈদ্যুতিক গাড়ি উপহার দিচ্ছে সংস্থা। নতুন এই লাল গাড়িতে সওয়ার রামু সাহুর ছবি শেয়ার করে দীপিন্দর লেখেন, “আমাদের ডেলিভারি অংশীদার রামু সাহু আমাদের দেওয়া বৈদ্যুতিক গাড়ির উপহার গ্রহণ করেছেন।” তিনি এই নয়া গাড়িতে নতুন যাত্রায় রামু সাহুর একটি ভিডিও শেয়ার করেছেন।

রামু সাহুর এই কাজ তাঁর ইচ্ছাশক্তি ও মানসিক জোর জনমানসে ব্যাপকভাবে প্রশংসিত। ট্রাইসাইকেলে বাড়িবাড়ি খাবার পৌঁছে দেওয়ার ভিডিও লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা পেয়েছিল। নিচের ভিডিওটি দেখুন:

জোমাটোর এই ক্ষমতায়নের অঙ্গীকার টুইটারেও বেশ প্রশংসিত হয়েছে। 

কোথায় এই রেস্তোরাঁ যেখানে বছরে ১৬ হাজার পাত পড়ে বিনামূল্যে

কিছু দিন আগেই, গ্রাহকের অর্ডার করা খাবার খেয়ে নেওয়ার অভিযোগ ওঠে একজন ডেলিভারি এক্সিকিউটিভের বিরুদ্ধে। ওই ঘটনার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যাওয়ায় বেশ সমস্যায় পড়ে জোমাটো।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................