কাঠবিড়ালি কাঠবিড়ালি, সাপ তুমি খাও? দেখুন কাঠবিড়ালির সাপ কামড়ানোর বিরল ভিডিও

সাধারণত ফল, শাক-সবজি, বাদাম খেয়ে থাকলেও খুব খিদে পেলে এই বিশেষ প্রজাতির কাঠবেড়ালি (Squirrel) কিন্তু পাখির ডিম, টিকটিকি, সাপ খেয়ে পেট ভরায় অনায়াসে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কাঠবিড়ালি কাঠবিড়ালি, সাপ তুমি খাও? দেখুন কাঠবিড়ালির সাপ কামড়ানোর বিরল ভিডিও

কাঠবিড়ালির সাপ খাওয়ার এই ভিডিওই এখন ব্যাপক ভাইরাল


দাঁড়ান দাঁড়ান! দুষ্টু-মিষ্টি, ছোট্টো কাঠবিড়ালিটি সাপকে বাদাম ভাবল নাকি? ছবিতে দেখুন, যেভাবে দু'হাতে সাপটাকে ধরে আছে দেখে তো তেমনটাই মনে হচ্ছে। কিন্তু না, আপনি ভুল দেখছেন না। কাঠবিড়ালিটি (Squirrel) বাদাম নয় সাপ (Snake) খাচ্ছে (Biting) রসিয়ে রসিয়ে। এবং অভূতপূর্ব এই দৃশ্য এই ভিডিওটি ইতিমধ্যেই শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ, এতদিন সবাই জানতেন সাপ আর কাঠবিড়ার মধ্যে যুদ্ধ বাঁধলে অবশ্যই জিতবে বিষধর প্রাণীটি। প্রাণ যাবে নিরীহ কাঠবিড়ালির।

 কারগিলে পাথর ছুঁড়ে ভালুককে খাদে ফেলে উল্লাস মানুষের! তীব্র ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়

কিন্তু জানা ধারণা সম্পূর্ণ ভুল প্রমাণ করল আমেরিকার গুয়েদালুপে মাউন্টেন ন্যাশনাল পার্কে এই খুদে প্রাণীটি। চেহারা দেখে একে মোটেও নিরীহ ভাববেন না। কারণ, সাধারণত ফল, শাক-সবজি, বাদাম খেয়ে থাকলেও খুব খিদে পেলে এই বিশেষ প্রজাতির কাঠবেড়ালি (Squirrel) কিন্তু পাখির ডিম, টিকটিকি, সাপ খেয়ে পেট ভরায় অনায়াসে। যেমন, এই ভিডিওতেই দেখুন—কেমন দু'হাতে প্রায় দু'হাত লম্বা সাপটিকে আরাম করে চিবিয়ে চিবিয়ে খাচ্ছে! সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন জাতীয় পার্কের কর্মীরাই। 

জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে বীভৎস আক্রমণ! খাদ্যের কবলে খাদক, দেখুন ভিডিও

ইতিমধ্যেই তিন হাজার শেয়ার আর সাত হাজার রিঅ্যাকশনে ভরে গেছে কমেন্ট বক্স। অনেকেই মজা করে বলেছেন, সাপ খাচ্ছে (Biting)রামচন্দ্রের সেতুবন্ধনের সময়ের বন্ধু! এবার তো কাঠবিড়ালিকেও(Squirrel) দেখছি ভয় পেতে হবে!   

Since being shared online, the picture has collected over 7,000 reactions and more than 3,000 'shares'.

"Great. Now I am afraid of squirrels too," wrote one person in the comments section. "Squirrel eating snake, only in Texas," said another.

According to Huffington Post, the picture was clicked back in 2009 by park ranger William Leggett, and recently shared online again. He said that the squirrel was a nursing female, which is probably why she got "extra defensive" when she saw the snake.

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................