This Article is From Jun 01, 2018

কানাডার 2 শিখ রাজনীতিবিদ ভাঙরা নেচে পার্টি মাতালেন। দেখুন ভিডিও

দেখুন সেই দুর্দান্ত পারফর্মেন্স

কানাডার 2 শিখ রাজনীতিবিদ ভাঙরা নেচে পার্টি মাতালেন। দেখুন ভিডিও

ইভেন্টে জগমীত সিং(বাম দিকে) এবং নভদীপ বেনস(ডান দিকে)।

বর্তমানে কানাডার দুই বিখ্যাত শিখ রাজনৈতিক ব্যক্তিত্ব হলেন জগমীত সিং এবং নভদীপ বেনস। নিউ ডেমোক্র্যাটিক পার্টির সদস্য জগমীত সিং এবং কানাডার শাসক লিবারাল পার্টির মিনিস্টার অফ ইনোভেশন, সাইন্স অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট হলেন নভদীপ বেনস। যাই হোক, এই দুই সাম্ভাব্য ভবিষ্যৎ প্রধানমন্ত্রী একসঙ্গে এক পার্টিতে শিরোনামে এলেন, তবে তা ভালো কারণেই।

শিখদের দ্বারা পরিচালিত একটা পরিষেবা যেখানে নিম্নবিত্ত মানুষদের খাদ্য নিশ্চিত করার ব্যবস্থা করা হয়- সেবা ফুড ব্যাঙ্ক আয়োজিত একটা ফান্ডরাইসিং ইভেন্টে- এই দুই বিশিষ্ট ব্যক্তি একটা চ্যারিটি মিটিং-এ নাচ পরিবেশন করে যৌথভাবে 50 হাজার কানাডিয়ান ডলার জমা করেন।
 
সেবা ফুড ব্যাঙ্ক চ্যারিটির জন্য 26 লাখ টাকা জোগাড়ের উদ্দেশ্যে এই দুই নেতাকে একটা বন্ধুত্বপূর্ণ ভাঙরা নাচ পরিবেশন করতে অনুরোধ করলে এই দুই নেতা নিজেদের দেওয়া কথা রাখেন।   

জগমীত সিং নাচ শুরু করেন কিছু ট্র্যাডিশনাল ভাঙরা মুভ দিয়ে এবং নভদীপ বেনস কিছুক্ষণের মধ্যেই যোগদান করেন।

তাঁদের সেই বিখ্যাত নাচের ভিডিও দেখে নিনঃ
 
 
 


বৃহস্পতিবার শেয়ার হওয়া এই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে প্রায় 11 হাজার ভিউ পেয়েছে।

মিস্টার সিং এবং মিস্টার বেনস-ই একমাত্র ক্যানাডিয়ান নেতা নয় যারা ভাঙরা ভালবাসেন। সম্প্রতি দিল্লীর কানাডা হাউসে অনুষ্ঠিত একটা ইন্দো-ক্যানাডিয়ান ইভেন্টে ক্যানাডিয়ান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডিউ ভারত সফরে এসে নিজের ভাঙরার স্কিল দেখিয়েছেন।  
 
আর যদি ইতিমধ্যে আপনি ভাবেন জগমীত সিং এবং নভদীপ বেনসের মধ্যে বিজেতা কাকে ঘোষণা করা হয়েছে, তবে শুনুন, সেবা ফুড ব্যাঙ্ক জানিয়েছে তাঁদের দুজনের মধ্যে টাই হয়েছে। তারা ফেসবুকে লেখেন, “এই সন্ধ্যার সেরা নন-পার্টিশান হাইলাইট এবং এটা টাই হয়েছিল!”

আপনিও তাদের সঙ্গে সহমত? নিচে কমেন্ট সেকশানে আমাদের জানান।
 Click for more trending news


.