This Article is From Dec 01, 2018

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজেরই তিন বছরের কন্যাকে ধর্ষণ করে গ্রেফতার ‘বাবা’

ঝগড়ার পর মহিলা তাঁর এক বছরের মেয়েকে নিয়ে আত্মীয়-স্বজনের বাড়ি চলে যান। বাড়িতে রেখে যান তিন বছরের কন্যাকে। কন্যাটিকে একা পেয়ে এই ব্যক্তি তাঁকে ধর্ষণ করে

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজেরই তিন বছরের কন্যাকে ধর্ষণ করে গ্রেফতার ‘বাবা’

পকসো অ্যাক্ট এবং ভারতীয় দণ্ডবিধির যথাযথ বিভাগের আওতায় আনা হয়েছে অভিযুক্তকে

গুরগাঁও:

নিজেরই তিন বছরের কন্যাকে ধর্ষণ করে শুক্রবার দুপুরে গুরগাঁও থেকে গ্রেফতার হল ‘বাবা'। ঘটনাটি ঘটে ২৮ নভেম্বর রাতে। এই ব্যক্তির সঙ্গে পারিবারিক অশান্তি বাঁধে তাঁর স্ত্রীয়ের। ঝগড়া করে বাড়ি ছেড়ে বেরিয়ে যান স্ত্রী। মত্ত অবস্থায় বাড়িতেই ছিলেন এই ব্যক্তি, জানিয়েছেন পুলিশ কর্মকর্তা সামশের সিং।

ঝগড়ার পর মহিলা তাঁর এক বছরের মেয়েকে নিয়ে আত্মীয়-স্বজনের বাড়ি চলে যান। বাড়িতে রেখে যান তিন বছরের কন্যাকে। কন্যাটিকে একা পেয়ে এই ব্যক্তি তাঁকে ধর্ষণ করে। সামশের সিং বলেন, “পরের দিন যখন স্ত্রী বাড়ি ফিরে আসেন, প্রায় সকাল দশটা নাগাদ তিনি তাঁর মেয়েকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন এবং বিছানায় রক্তের দাগ দেখতে পান।”

বিহারে দলিত মহিলাকে নগ্ন করে রাস্তায় ঘোরানোর ঘটনায় ২০ জন অভিযুক্তের কারাদন্ড

এই ঘটনার পরেই বাড়ি ছেড়ে পালায় অভিযুক্ত। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি মামলা দায়ের করে।

সামশের বলেন, "শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালের চিকিৎসকরা মেডিকেল পরীক্ষার পর যৌন নির্যাতনের বিষয়টি নিশ্চিত করেছেন। শিশুটির অবস্থা গুরুতর ছিল এবং তাই তাঁকে দিল্লির সফদরজং হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।"

গতকাল সকালে ওই ব্যক্তিকে আটক করা হয় এবং পকসো অ্যাক্ট এবং ভারতীয় দণ্ডবিধির যথাযথ বিভাগের আওতায় আনা হয়েছে। কর্মকর্তা জানান, এই ব্যক্তি উত্তরপ্রদেশের কাশগঞ্জের অধিবাসী।

আরও খবরের পড়ুন এখানে 

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.