This Article is From Jan 19, 2019

ধর্ষণের অভিযোগ না তোলায় নর্তকীকে চারবার গুলি করে হত্যা করল বাউন্সার

অভিযুক্ত ওই যুবতীকে খুব কাছ থেকে চারবার গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

ধর্ষণের অভিযোগ না তোলায় নর্তকীকে চারবার গুলি করে হত্যা করল বাউন্সার

যুবতীকে খুব কাছ থেকে চারবার গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

হাইলাইটস

  • বাউন্সারের হাতে খুন নর্তকী
  • ধর্ষণের অভিযোগ না তুলে নেওয়ায় খুন
  • ফেরার অভিযুক্ত
গুরগাঁও:

ধর্ষণের অভিযোগ না তুলে নেওয়ায় গুলি করে নির্যাতিতাকে হত্যা করল বাউন্সার। পুলিশ সূত্রের খবর, শুক্রবার আদালতে নির্যাতিতার বক্তব্য রেকর্ড করার কথা ছিল। সেই ঘটনার কয়েক ঘণ্টা আগেই অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা প্রত্যাহার না করার জন্য ২২ বছর বয়সী ওই যুবতীকে গুলি করে হত্যা করে দুষ্কৃতী। নিহতের মায়ের মতে, সন্দীপ কুমার নামের অভিযুক্ত ওই বাউন্সার তাঁর মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করে।

পুলিশ সূত্রের খবর, নিহত এই যুবতী একটি ডান্সবারে নর্তকী হিসেবে কাজ করতেন। অভিযুক্ত ওই যুবতীকে খুব কাছ থেকে চারবার গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

খামোশ! রাম মন্দির নির্মাণ নিয়ে প্রশ্নের জবাব এড়িয়ে মন্তব্য বলিউডের বিশ্বনাথের

এই যুবতীকে লাশ গুরগাঁও-ফরিদাবাদ এক্সপ্রেসওয়েতে দেখতে পান পথযাত্রীরা। তাঁরাই পুলিশকে খবর দেন। নিহতের মায়ের মতে, ২০১৭ সালের মার্চ মাসে সন্দীপ কুমারের বিরুদ্ধে যে ধর্ষণের মামলা দায়ের করা হয় তা প্রত্যাহারের জন্য সন্দীপ তাঁকে চাপ দিচ্ছিলেন।

নিহতের মায়ের অভিযোগ, “সন্দীপ সকাল সকাল আমাদের নাথুপুরের বাড়িতে এসে তাঁর গাড়িতে কয়েক মিনিটের জন্য আমার মেয়ের সঙ্গে কথা বলতে চায়। কিন্তু আমার মেয়ে গাড়িতে বসতেই গাড়ি চালিয়ে সন্দীপ কুমার দূরে চলে যায়। বেশ কয়েক ঘন্টা পরে ভোর ৬ টা নাগাদ সন্দীপ ফোন করে আমাকে মামলা প্রত্যাহারের হুমকি দেন। সে বলে অভিযোগ তুলে না নিলে সে আমার মেয়েকে মেরে ফেলবে।”

নিহতের মায়ের অভিযোগ, শুক্রবারে ধর্ষণের মামলার শুনানি হবে জেনে, তিনি তাঁর মেয়ের সঙ্গে আদালতে তাঁর বক্তব্য রেকর্ড করার জন্য কারনাল থেকে গুরগাঁও চলে আসেন।

প্রজাতন্ত্র দিবসে এবার ইতিহাস গড়বেন আসাম রাইফেলসের মেয়েরা! কীভাবে?

গত চার বছর একই নাইট ক্লাবে কাজ করতেন ওই নির্যাতিতা। সেখানেই সন্দীপ কুমারের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়। ওই নাইট ক্লাবে বাউন্ডার হিসেবে কাজ করতেন তিনি। ২০১৭ সালের মার্চ মাসে নির্যাতিতা সন্দীপ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। এফআইআর দাখিল করা হয় এবং সন্দীপ কুমারকে গ্রেপ্তারও করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি।

গুরগাঁও পুলিশের মুখপাত্র সুভাষ বোকান বলেন, “নিহতের মায়ের বিবৃতির ভিত্তিতে আমরা সন্দীপের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা জারি করেছি। ফরিদাবাদের টিগাঁওয়ের বাসিন্দা ওই দুষ্কৃতী এখন ফেরার।"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.