This Article is From May 28, 2020

দড়ি থেকে হাত ফসকে নদীতে মহিলা, তবে তার আগে কীভাবে ভেসে থাকলেন বাতাসে!

Viral Video: তবে নদীতে পড়ার আগে বাতাসে আশ্চর্যজনক ভাবে পাক খেলেন তিনি, ভিডিওটি দেখে বেবাক নেটিজেনরা, কীভাবে সম্ভব হল অমন? প্রশ্ন অনেকেরই

দড়ি থেকে হাত ফসকে নদীতে মহিলা, তবে তার আগে কীভাবে ভেসে থাকলেন বাতাসে!

Opltical illusion video: দড়ি থেকে হাত ছেড়ে যাওয়ার পরেও সামান্য সময়ের জন্যে বাতাসে ভেসে থাকলেন মহিলা!

হাইলাইটস

  • নদীতে পড়ার আগে সামান্য সময় হলেও বাতাসে ভেসে থাকলেন এই মহিলা
  • গোটা ঘটনার ভিডিও ভাইরাল হল ইনস্টাগ্রামে
  • কীভাবে সম্ভব? বুদ্ধিতে ব্যাখ্যা দিতে পারছেন না অনেকেই

সম্প্রতি ইনস্টাগ্রামে এমন একটি ভিডিও ঘুরে (Viral Video) বেড়াচ্ছে যা দেখে অবাক হয়ে যাচ্ছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি দড়িতে লাগানো কাঠের পাটাতন ধরে উঁচু জায়গা থেকে লাফ দিয়ে নদী পার হওয়ার চেষ্টা করছেন এক মহিলা। কিন্তু কপাল খারাপ। পার হওয়ার আগেই হাত ফস্কে গিয়ে নদীর জলে 'ছপাং' হলেন তিনি। কিন্তু গোটা ঘটনাটি যে ভিডিওতে ধরা পড়ে সেটি খুঁটিয়ে দেখতে গেল হতবাক হয়ে যাবেন আপনি। ভিডিওতে দেখা যাচ্ছে, মহিলার দড়ি থেকে হাত ছেড়ে যাওয়ার পরেও ক্ষণিকের জন্যে তিনি বাতাসে যেন (Opltical illusion video) ডিগবাজি খেয়ে ভেসে থাকলেন, তারপর পড়লেন নদীতে। কিন্তু এমন আজব ঘটনা কীভাবে সম্ভব? ওই ভিডিওটি গত সোমবার ইনস্টাগ্রামে মাইকা শাই নামে একজন পোস্ট করেন। তারপর থেকেই ভাইরাল হয় সেটি (Bizarre Video)।

এই ছবিতে লুকিয়ে রয়েছে এক ঘাতক! দেখুন তো খুঁজে পান কিনা?

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই উদ্ভট ভিডিও ক্লিপটি শেয়ার করার সময় মাইকা শাই লেখেন, "২০২০ আমাকে বিরাট এক ধাক্কা দিয়েছে"। এবার আপনিও নিজের চোখে দেখে নিন ওই উদ্ভট ভিডিওটি:

জানা গেছে, ওই ভিডিওটি টেক্সাসে তোলা হয়েছে। ছবি এবং ভিডিওটি শেয়ার করে নেওয়ার পরে এটি ভাইরাল হয়। এখনও পর্যন্ত আড়াই লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ৭০০ টিরও বেশি মন্তব্য জমা হয়েছে ভিডিওটি প্রসঙ্গে। অনেকেই অবাক হয়েছেন এটা দেখে যে, কীভাবে নদীতে পড়ে যাওয়ার আগে বাতাসে ওরকম সামান্য সময়ের জন্যে হলেও ভেসে রইলেন মহিলা।

এ যেন আপনার আমার ঘরের গল্প! পশুরাজের তর্জন গর্জন এক ধমকে থামালেন রানি সিংহী

"আমি খুব বিভ্রান্ত। এটা কী হয়েছে?", কমেন্ট সেকশনে লেখেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী।

"কীভাবে সম্ভব এটা? আমার জানা পদার্থবিজ্ঞানের নিয়মগুলো অন্তত এই ঘটনার কোনও ব্যাখ্যা করতে পারছে না", লেখেন আরেক জন। 

"তুমি কি উড়তে পারো?", অবাক হয়ে মহিলাকে উদ্দেশ্য করেই প্রশ্ন আরেক নেটিজেনের।

কিছু ইনস্টাগ্রাম ব্যবহারকারী অবশ্য বলছেন যে আসলে ঘটনাটি অনেকটা দৃষ্টিবিভ্রম। আসলে সোজাসুজি জলে না পড়ে গিয়ে মহিলাটি সেখানে ঝুলতে থাকা সূক্ষ্ম দড়িতে সামান্য আটকে যান। তাই গোটা ঘটনাটি অমন দেখিয়েছে। তবে যাই হোক না কেন, ভিডিও দেখে বেবাক বনেছেন অনেকেই।

Click for more trending news