This Article is From Jul 13, 2020

হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃৃত্য়ুতে তৃণমূল যোগ? সিবিআই তদন্তের দাবি

West Bengal: বিজেপির তরফে দাবি করা হয়েছে যে, বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, এই ঘটনার পিছনে তৃণমূলের হাত আছে, দাবি দিলীপ ঘোষের

হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃৃত্য়ুতে তৃণমূল যোগ? সিবিআই তদন্তের দাবি

Debendra Nath Roy: বাড়়ি থেকে এক কিলোমিটার দূরে উত্তর দিনাজপুরের একটি বাজারের মধ্যে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল ওই বিজেপি বিধায়কের দেহ

হাইলাইটস

  • হেমতাবাদের বিজেপি বিধায়কের দেহ একটি বাজারের মধ্যে ঝুলন্ত অবস্থায় মিলল
  • বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু ঘিরে ছড়িয়েছে রহস্য
  • তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, দাবি রাজ্য বিজেপির
কলকাতা:

বিধায়ক (BJP MLA) দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর পিছনে তৃণমূলের হাত আছে, চাঞ্চল্যকর দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এই মৃত্যুরহস্য ভেদ করতে সিবিআইকে দিয়ে তদন্ত করানো হোক, দাবি করলেন বিজেপি নেতা রাহুল সিনহাও। সোমবার ভোরে নিজের বাড়়ি থেকে এক কিলোমিটার দূরে উত্তর দিনাজপুরের একটি বাজারের মধ্যে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের দেহ (Debendra Nath Roy)। এটা আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে ধন্দ তৈরি হয় তখনই। পশ্চিমবঙ্গ (West Bengal) বিজেপির তরফে দাবি করা হয় যে, বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ওই ঘটনা প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলার এক পুলিশকর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, "আজ (সোমবার) সকালে হেমতাবাদ এলাকায় একটি দোকানের কাছে দেবেন্দ্রনাথ রায়ের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি"।

দুটি লাভজনক সংস্থায় একসঙ্গে কীভাবে থাকতে পারেন ফিরহাদ হাকিম? চিঠি নির্বাচন কমিশনের

এদিকে বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুতে পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, "উত্তর দিনাজপুরের সংরক্ষিত আসন হেমতাবাদ থেকে জয়ী প্রার্থী তথা বিজেপি বিধায়ক শ্রী দেবেন্দ্র নাথ রায়ের মৃতদেহ তাঁর গ্রামের বাড়ির কাছেই বিন্দালে ... ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। স্থানীয় মানুষজনের স্পষ্ট দাবি যে, তাঁকে প্রথমে খুন করা হয় এবং তার পরেই তাঁকে ওভাবে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। তাঁর অপরাধ? ২০১৯ সালে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।"

"বিজেপিতে যাচ্ছি না", তাঁকে নিয়ে তুমুল জল্পনার মধ্যেই জানালেন শচীন পাইলট

মৃত বিধায়কের পরিবারের এক সদস্য জানিয়েছেন, রবিবার রাত ১টা নাগাদ কোনও একজন তাঁর বাড়িতে এসে তাঁকে ডেকে বাইরে নিয়ে যান। সোমবার সকালে স্থানীয় কিছু মানুষ দেবেন্দ্রনাথ রায়ের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় একটি টুইটে লেখেন, "বাংলায় বিজেপি নেতাদের হত্যার কোনও শেষ নেই। তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা বিধায়ককে খুন করা হয়েছে। বিজেপিতে যোগ দিয়েছিলেন বলেই কি তাঁকে খুন হতে হলো?"

২০১৬ সালে বিধানসভা ভোটে হেমতাবাদ আসন থেকে সিপিআইএমের টিকিটে জিতেছিলেন দেবেন্দ্রনাথ। টানা তিনবার পঞ্চায়েত প্রধানও ছিলেন। পরে গত বছর লোকসভা নির্বাচনের সময় তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

.