This Article is From Feb 11, 2020

"মহিলা ও পড়ুয়াদের ওপর অত্যাচারের জবাব দিল্লিতে পেয়েছে বিজেপি": WB CM

পড়ুয়া ও মহিলাদের অপর অত্যাচারের জবাব দিল্লি ভোটে পেল বিজেপি। মঙ্গলবার বাঁকুড়ার একটা জনসভায় এমন দাবি করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হাইলাইটস

  • "২০২১-এ একই ফল হবে বিজেপির"
  • বাঁকুড়ার সভায় দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
  • পড়ুয়া ও মহিলাদের ওপর অত্যাচারের জবাব দিল্লি ভোটে পেয়েছে বিজেপি: মমতা
বাঁকুড়া (কলকাতা):

পড়ুয়া ও মহিলাদের অপর অত্যাচারের জবাব দিল্লি ভোটে পেল বিজেপি (BJP)। মঙ্গলবার বাঁকুড়ার একটা জনসভায় এমন দাবি করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি ভোট গণনার (Delhi Election 2020 Result) প্রাথমিক ট্রেন্ড দেখে রাজ্যের মুখ্যমন্ত্রী (WB CM) তথা তৃণমূল সুপ্রিমো বলেন, "একটার পর একটা রাজ্য হাতছাড়া হচ্ছে বিজেপির। আগামীদিনেো সেই সংখ্যাটা বাড়বে।" তিনি দাবি করেছেন, ২০২১-এ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনেও ধরাশায়ী হবে বিজেপি। এদিন বাঁকুড়াতে সরকারি একাধিক প্রকল্পের প্রসঙ্গ উত্থাপন করেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। সোমবার রাজ্য বিধানসভায় অর্থমন্ত্রী অমিত মিত্র পেশ করেছেন বাজেট। ২০২১-এর ভোটের আগে এই বাজেট ছিল রাজ্য সরকারের শেষ পূর্ণাঙ্গ বাজেট। সেই বাজেটে অর্থমন্ত্রী গরিবদের জন্য একগুচ্ছ প্রকল্পের ঘোষণা করেন। চা বাগান, জঙ্গলমহল ও যুবকদের স্বনির্ভর করতে একাধিক প্রকল্পের প্রসঙ্গ টানেন তিনি। তারপরেই এদিন বাঁকুড়াতে জনসভা করেন মুখ্যমন্ত্রী। 

Delhi Election Results 2020:স্ত্রী সুনীতার জন্মদিনে 'জয়' উপহার দিলেন কেজরিওয়াল

সেই জনসভাতে আরও সুর চড়িয়ে মুখ্যমন্ত্রী দাবি করেন, "একমাত্র উন্নয়ন পারবে মানুষের মন জিততে। সিএএ, এনআরসি আর এনপিআর, মানুষ খারিজ করে দিয়েছে দিল্লির ভোটই তার প্রমাণ। দিল্লিতে বিজেপি, মহিলা  ও পড়ুয়াদের অপর যে হারে অত্যাচার চালিয়েছে, তার যোগ্য জবাব ব্যালটে পেয়েছে।"  

"বিজেপি জিতছে না জেনে খুশি": দিল্লিতে একটি আসন না পেয়েও সন্তুষ্ট কংগ্রেস

এদিকে, ২০২১-এর নিরিখে তৃণমূল কংগ্রেসের ভোট কুশলী হিসেবে কাজ করা প্রশান্ত কিশোর এদিন টুইট করে বলেন, “ভারতের আত্মাকে রক্ষার পক্ষে দাঁড়ানোর জন্য দিল্লিবাসীকে ধন্যবাদ”, বিজেপির সঙ্গে নিজের মতভেদের বিষয়টি কখনই লুকিয়ে রাখেননি প্রশান্ত কিশোর, এবং নাগরিকত্ব সংশোধন আইন নিয়েও নিজের মতামত প্রকাশ করেছেন তিনি। জানা গেছে, প্রশান্ত কিশোর এবার আপ-এর ভোট কুশলী হিসেবেও কাজ করেছেন। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.