This Article is From Apr 16, 2020

রাজকুমার রাওয়ের বান্ধবী পোস্ট করলেন ছবি, প্রেমিক রাজকুমার কী মন্তব্য করলেন

ছবি দেখে খুশি রাজকুমার রাও। এই সুযোগে বান্ধবীর সঙ্গে সামান্য ফ্লার্ট করার সুযোগ ছাড়েননি তিনি।

রাজকুমার রাওয়ের বান্ধবী পোস্ট করলেন ছবি, প্রেমিক রাজকুমার কী মন্তব্য করলেন

সমুদ্রের পাড়ে বসে থাকা এই ছবিটি শেয়ার করেছেন পত্রলেখা।

হাইলাইটস

  • পত্রলেখা শেয়ার করলেন একটি পুরনো ছবি
  • তিনি সমুদ্রকে মিস করছেন বলে ছবির ক্যাপশনে দাবি করেন পত্রলেখা
  • ছবিটির জন্য তিনি রাজকুমার রাওয়ের সৌজন্য স্বীকার করেন
নয়াদিল্লি:

ইনস্টাগ্রামে এক থ্রো ব্যাক ছবি শেয়ার করলেন পত্রলেখা। সকলের মতো লকডাউনে থাকা অবস্থায় পুরনো ছবি শেয়ার করলেন তিনিও। নিজের পুরনো ভ্রমণ ডায়েরি উল্টে পাল্টে দেখতে দেখতে এই ছবিটিই শেয়ার করেন তিনি। বয়ফ্রেন্ড রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) কাছে ছবির সৌজন্যও স্বীকার করেছেন তিনি। তিনি ছবির ক্যাপশনে লেখেন, ‘‘থ্রোব্যাক থার্সডে: সমুদ্রকে মিস করছি। চিরকালই জলশিশু আমি, এক সত্যিকারের মৎস্যকন্যা।'' ছবিতে পত্রলেখাকে (Patralekhaa) দেখা গিয়েছে সাদা বিকিনিতে। এক পাথরের উপরে বসে রয়েছেন তিনি। সমুদ্রের ঢেউ এসে তাঁর শরীরে আছড়ে পড়ছে। পত্রলেখার অভিব্যক্তি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে ছবি তো‌লার জন্য পোজ দিতে নিবিড় মনঃসংযোগ করেছেন তিনি।

ছবি দেখে খুশি রাজকুমার রাও। এই সুযোগে বান্ধবীর সঙ্গে সামান্য ফ্লার্ট করার সুযোগ ছাড়েননি তিনি। তিনি লেখেন, ‘‘এবং আমি অবাক হচ্ছিলাম, আজ এত গরম কেন। এবার বুঝলাম।'' ছবিতে অজিতি রাও হায়দারি, কিম শর্মা ও রসিকা দুগালকে ‘ওয়াও' দিতে দেখা গিয়েছে।

4ogghlfg

পত্র‌লেখা পুরনো ছবি শেয়ার করায় মন দিয়েছেন, তার প্রমাণ মেলে আর একটি ছবি থেকে। সেই ছবিতে তিনি ক্যাপশন দিয়েছেন, ‘‘একটা ছবি যেটা তোলা হয়েছিল যখন ভাইরাসের দৌরাত্ম্যে কেঁপে উঠে পৃথিবী লকডাউনে চলে যায়নি।''

আর একটি ছবিতে তিনি জানান, ব্যায়াম, রান্না, খাওয়া দাওয়া পছন্দের শো দেখে কীভাবে সময় কাটাচ্ছেন তিনি।

পত্রল‌েখা ও রাজকুমার রাও একসঙ্গে কাজ করেছেন হনসল মেহতার ‘সিটি লাইটস' ছবিতে। এছাড়াও পত্রল‌েখাকে দেখা গিয়েছে ‘লাভ ‌‌গেমস' ও ‘নানু কি জানু' ছবিতে। 

.