Watch: করোনা ভাইরাস রুখতে লকডাউন, ডাইনোসর সেজে ঘুরলেন এক ব্যক্তি

দু’দিন আগে ভিডিওটি শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়। ৪৮ লক্ষের বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। জমা পড়েছে বহু কমেন্ট।

Watch: করোনা ভাইরাস রুখতে লকডাউন, ডাইনোসর সেজে ঘুরলেন এক ব্যক্তি

পুলিশের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে কমলা ডাইনোসর-পোশাক পরা ওই ব্যক্তিকে।

হাইলাইটস

  • স্পেনের পথে দেখা মিলল ডাইনোসর সেজে ঘুরে বেড়ানো ব্যক্তির
  • করোনা রুখতে লকডাউন থাকা অবস্থায় রাস্তায় ওই পোশাক পরে বেরোলেন তিনি
  • ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৫০ লক্ষ মানুষ

করোনা (Coronavirus) সংক্রমণ রুখতে দু'সপ্তাহের জন্য দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে স্পেন (Spain)। সমস্ত নাগরিকদের আর্জির জানানো হয়েছে ঘরবন্দি হয়ে থাকতে। এই পরিস্থিতিতে দু'দিন আগে শহর জুড়ে টহলদারি চালানোর সময় আচমকাই চমকে ওঠে পুলিশ। দেখা যায় শহরের পথে হেঁটে বেড়াচ্ছে ডাইনোসর (Dinosaur)। আসলে লকডাউনকে লঙ্ঘন করে রাস্তায় নেমে পড়েছিলেন এক ব্যক্তি। তিনি পরে ছিলেন ডাইনোসর কস্টিউম। ঘটনা দক্ষিণ-পূর্ব স্পেনের মার্সিয়ায় দেখা মিলল এমনই এক ছদ্মবেশীর।মার্সিয়া পুলিশের টুইটারে শেয়ার করা এক ভিডিওতে দেখা গিয়েছে কমলা ডাইনোসর-পোশাক পরা ওই ব্যক্তিকে। ‘টিরানোসরাস রেক্স' সেজে বাড়ির আবর্জনা রাস্তার ধারে এক ডাস্টবিনে ফেলতে দেখা গেল তাঁকে। পরে পুলিশ ওই ভিডিও শেয়ার করে সকলের কাছে আর্জি জানায়, সকলেই যেন বাড়িতে থাকেন।

'কল খুলে রেখে জল অপচয় করছেন'? সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নিয়ে ট্রোলড নুসরত

ভিডিওটি শেয়ার করার সময় পুলিশ জানায়, পোষ্যকে নিয়ে হাঁটতে বেরনো সম্ভব। তবে একজনের বেশি যেন না হয়। এবং সেটাও যেন খুব বেশি দূরের পথ না হয়। সঙ্গে সরস টিপ্পনী— ‘‘সঙ্গে টিরানোসরাস রেক্স থাকলেও রেহাই মিলবে না।'' 

দু'দিন আগে ভিডিওটি শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়। ৪৮ লক্ষের বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। জমা পড়েছে বহু কমেন্ট।

করোনাভাইরাস আতঙ্কের মাঝেই ভাইরাল পুলিশের হাত ধুতে ধুতে 'হস্তধৌত নৃত্য!'

একজন কমেন্ট করেন, ‘‘এটা একমাত্র স্পেনেই হতে পারে।'' অন্য একজনের বক্তব্য, ‘‘যখন আপনার পাড়া, শহর, দেশ লকডাউনে রয়েছে, তখন সেটা টিরানোসরাসের উপরেও কার্যকরী।'' অনেকেই প্রশংসা করেন ভিডিওটির আবহ সঙ্গীতেরও। সেটা আসলে ‘জুরাসিক পার্ক'-এর আবহ সঙ্গীত।

একজন ওই ভিডিওটির আর একটি সংস্করণ শেয়ার করেন টুইটারে।

করোনা-আক্রান্তের তালিকায় চিন, ইতালি, ইরানের পরেই রয়েছে স্পেন। সেখানে লাফিয়ে বেড়েছে আক্রান্তের সংখ্যা। বাধ্যত সংক্রমণ রুখতে দেশের মানুষকে ঘরবন্দি থাকার পরামর্শ দিয়েছে সেদেশের সরকার।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com