This Article is From Mar 18, 2020

করোনাভাইরাস আতঙ্কের মাঝেই ভাইরাল পুলিশের হাত ধুতে ধুতে 'হস্তধৌত নৃত্য!'

মঙ্গলবার কেরল রাজ্য পুলিশের (Kerala Police) মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

করোনাভাইরাস আতঙ্কের মাঝেই ভাইরাল পুলিশের হাত ধুতে ধুতে 'হস্তধৌত নৃত্য!'

কেরল রাজ্য পুলিশের মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে

হাইলাইটস

  • কেরল রাজ্য পুলিশের মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে
  • এই ভিডিওটি ফেসবুকে এখনও পর্যন্ত ৮ লাখ ভিউজ পেয়েছে
  • মজার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে

বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) করোনা ভাইরাসকে (Corona virus) মহামারী ঘোষণা করেছে। সংক্রমণ এড়াতে পরামর্শ দেওয়া হয়েছে সাবান দিয়ে হাত পরিষ্কার করতে বারে বারে। মারাত্মক সংক্রামক এই ভাইরাসকে আটকাতে বারে বারে সাবান দিয়ে হাত ধোয়া যে কতটা গুরুত্বপূর্ণ তার বার্তা দিতেই কেরল পুলিশের (Kerala Police) তৈরি করা একটি মজার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। এই ভিডিওতে পুলিশদের নাচ করতে দেখা যাচ্ছে। আর কিছু নির্দেশও দেওয়া হচ্ছে নাচের সঙ্গে সঙ্গে। এই মুহূর্তে এই ভিডিওটিতে ফেসবুকে হাজার হাজার লাইক, শেয়ার এবং কমেন্ট পড়ছে।

যাদের করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ হয়েছে, তাদের হাঁচি বা কাশির একটা ফোঁটাও অন্য ব্যক্তির শরীরে করোনা ভাইরাস ছড়িয়ে দিচ্ছে। জনস্বাস্থ্য আধিকারিক এবং সংস্থা সেই কারণেই পরামর্শ দিচ্ছে বারেবারে সাবান দিয়ে হাত ধোয়ার। তার সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখার। যা COVID 19 থেকে দূরে রাখতে সাহায্য করবে আমাদের।

মঙ্গলবার কেরল রাজ্য পুলিশের মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে সঠিক পদ্ধতিতে কিভাবে হাত ধুতে হবে সেটাই নাচের মাধ্যমে শেখাচ্ছেন পুলিশকর্মীরা। ১.০৪ সেকেন্ডের  এই ভিডিওতে আইয়াপ্পাম কষিয়াম ছবির কলাকথা গানের ছন্দে পা দুলিয়েছেন ৬ জন পুলিশকর্মী।

দেখুন সেই ভাইরাল ভিডিওটি


 

মাত্র একদিন আগে অনলাইনে শেয়ার করা হলেও কেরালা পুলিশের(Kerala Police) হাত ধোয়ার সঙ্গে নাচের এই ভিডিওটি ফেসবুকে এখনও পর্যন্ত ৮ লাখ ভিউজ পেয়েছে, ২৮ হাজার শেয়ার হয়েছে এই ভিডিওটির, ২০০০ প্রশংসার কমেন্টও পেয়েছে এই ভিডিওটি।

কমেন্ট বিভাগে একজন লিখেছেন, "শিক্ষামূলক, সঙ্গে উৎসাহও যোগাচ্ছে এই ভিডিও।" "দারুণ কোরিওগ্রাফি," প্রশংসা করেছেন একজন, তৃতীয়জন লিখেছেন, "ভাল উদ্যোগ।"

এখনও পর্যন্ত কেরলে ২৪ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণের ঘটনা ঘটেছে নতুন করে। তিনটি নতুন আক্রান্ত হাওয়ার ঘটনাও ঘটেছে। তিনটি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে সোমবার।

Click for more trending news


.