This Article is From Mar 19, 2020

'কল খুলে রেখে জল অপচয় করছেন'? সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নিয়ে ট্রোলড নুসরত

হাতে সাবান মাখার সময় কল খুলে রেখেছিলেন সাংসদ। ভিডিওয় সেটি চোখে পড়তেই সরব নেটিজেন।

'কল খুলে রেখে জল অপচয় করছেন'? সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নিয়ে ট্রোলড নুসরত

হাত ধোওয়ার চ্যালেঞ্জ নিয়ে ট্রোলড নুসরত!

হাইলাইটস

  • হাত ধোওয়ার নির্দেশ নুসরত জাহানের
  • ভিডিও পোস্ট করতেই ট্রোলড অভিনেত্রী
  • কল বন্ধ রাখুন সাবান মাখার সময়, পরামর্শ নেটিজেনদের

সেভ হ্যান্ডস চ্যালেঞ্জ (Safe Hands Challenge) নিতে গিয়ে সোশ্যালে ট্রোলড হলেন শাসকদলের সাংসদ (TMC MP)-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। হাত ধোয়ার চ্যালেঞ্জ নিয়ে তিনি সাবান দিয়ে হাত ধুতে ধুতে করোনা ভাইরাস (Coronavirus) সম্বন্ধে সতর্কবার্তা দিচ্ছিলেন সোশ্যালে। হাতে সাবান মাখার সময় কল খুলে রেখেছিলেন সাংসদ। ভিডিওয় সেটি চোখে পড়তেই সরব নেটিজেন। সঙ্গে সঙ্গে পাল্টা সতর্কবার্তা নুসরতকেই, এভাবে জল অপচয় না করাই ভালো। হাতে সাবান মাখার সময় কল বন্ধ রাখা যেতেই পারে। নইলে জল ফুরিয়ে আরেক বিশাল সমস্যা তৈরি হাতে পরে।  

মুক্তি পেছোলো ‘ধর্মযুদ্ধ'র, জল অপচয় বন্ধের আর্জি মধুমিতার

ভিডিওটি পোস্ট করে নুসরত ক্যাপশনে লেখেন, "আসুন আমরা সকলেই সাবধানতা অবলম্বন করি। COVID-19 ঠেকাতে প্রতি ঘন্টায় হাত ধুই। সবাই নিরাপদে থাকুন। সতর্ক থাকুন।"

ভিডিওতে দেখা যাচ্ছে কথা বলার সময় নুসরত কল খুলে রেখে সাবান দিয়ে হাত পরিষ্কার করছেন। তাই দেখে নেট নাগরিক তাঁকে ট্রোল করতে শুরু করেন। একজন টুইটারেত্তি লিখেছেন, "সাবান দিয়ে হাত ধোওয়ার সময় আপনার কলটি বন্ধ করা উচিত। এতে জল বাঁচাবে।" আরেক জনের দাবি, "আমরা দেখতে পাচ্ছি, আপনি হাত ধোওয়ার সময় জল অপচয় করছেন। দয়া করে এই ভিডিওটি সরিয়ে অন্য ভিডিও পোস্ট করুন।"

r4cm6r3

নুসরত জাহান তৃণমূল কংগ্রেসের টিকিটে ২০১৮-র লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছেন। এই নির্বাচনে তিনি বসিরহাট আসন থেকে মোট সাড়ে ৩ লাখ ভোটে জেতেন। তাঁর ঝুলিতে আছে খিলাড়ি, শত্রু, খোকা ৪২০, জামাই, লাভ এক্সপ্রেস, ক্রিসক্রস, অসুর-এর মতো জনপ্রিয় ছবি। 

Click for more trending news


.