This Article is From Apr 10, 2020

র‌্যাকেট ছেড়ে করোনা বধে কোমর বেঁধে নামলেন 'টেনিস সুন্দরী' সানিয়া?

টিকটক আসরে নেমে পড়লেন টেনিস সুন্দরী (Sania Mirza)-ও। খবর, র‌্যাকেট ছেড়ে আপাতত করোনা বধে কোমর বেঁধে নেমেছেন নাকি সুন্দরী।

র‌্যাকেট ছেড়ে করোনা বধে কোমর বেঁধে নামলেন 'টেনিস সুন্দরী' সানিয়া?

এবার টিকটকে সানিয়া মির্জাও

নয়া দিল্লি:

করোনা ভাইরাসের (coronavirus) প্রকোপে ঘরবন্দি সেলেবরাও। লকডাউন চলছে। অতএব খেলাধুলোও বন্ধ।কী করে সময় কাটবে তাঁদের? সেই ফন্দি খুঁজতে খুঁজতেই টিকটক আসরে নেমে পড়লেন টেনিস সুন্দরী (Sania Mirza)-ও।  আর সানিয়া মানেই টিকটকেও তিনি ভাইরাল। খবর, র‌্যাকেট ছেড়ে আপাতত করোনা বধে কোমর বেঁধে নেমেছেন নাকি সুন্দরী।

কমুক মহামারী, গুড ফ্রাইডে নিয়ে আসুক প্রভু যিশুর আশীর্বাদ

ভিডিওটি শেয়ার করে সানিয়া লিখেছিলেন, 'আমি সবাইকে মেরেছি'। এই ভিডিওতে সানিয়াকে করোনা ভাইরাসকে দুই হাতে মারতে দেখা গেছে। এই ভিডিওটিতে ৪ হাজারেরও বেশি লাইক এসেছে। মন্তব্য করেছেন ১৭৯ জন।

@mirzasaniar

##playathome I killed them all ???????? ???? ps: don't mind the ppl walking in the background ????

♬ original sound - Sania Mirza

কোভিড -১৯ মহামারীর কারণে বিশ্বের স্তব্ধ খেলার দুনিয়া। সমস্ত খেলা, প্রতিযোগিতা আপাতত বন্ধ। দেশ ও বিশ্বের সমস্ত খেলোয়াড় এই মুহুর্তে তাঁদের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। ভারতেও ২১ দিনের লকডাউনের ছবি এক। টেনিস তারকা সানিয়া মির্জাও তাঁর বাড়িতে পরিবারের সঙ্গে রয়েছেন।

গাধার সঙ্গে জেব্রার প্রেম! জন্ম নিল জঙ্কি

গত ডিসেম্বর চিনের উহান থেকে এই মারণ ভাইরাস ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। এই মুহূর্তে মোট ১৮৪ টি দেশ করোনার কবলে এবং মৃতের সংখ্যা (Coronavirus Total Death in World) ছাড়িয়েছে ৯০,০০০। পৃথিবী জুড়ে এখন এই ভাইরাসে সংক্রমিত হয়েছে দেড় মিলিয়নেরও বেশি মানুষ। তবে এর মধ্যে থেকে ৩ লক্ষ ৩০ হাজারেরও বেশি মানুষ অবশ্য ওই রোগের সঙ্গে লড়ে সুস্থ হয়ে উঠেছেন। তবে কারোনা ভাইরাস সবচেয়ে বেশি যেখানে জাঁকিয়ে বসেছে তা হল ইউরোপ এবং আমেরিকা। মার্কিন যুক্তরাষ্ট্রের পরিস্থিতি তো ক্রমশই গুরুতর হচ্ছে। ইতিমধ্যেই ১৫,০০০ এরও বেশি মানুষ সেখানে মারা গেছে, আর লক্ষ লক্ষ মানুষ এই রোগে আক্রান্ত। এদিকে ইউরোপ মহাদেশে যে দুটো দেশে সবচেয়ে বেশি করোনা সংক্রমণ ছড়িয়েছে তা হল ইতালি এবং স্পেন। পরিসংখ্যান অনুযায়ী ইতালিতে করোনায় কারণে মৃত্যুর সংখ্যা ১৮ হাজার ছাড়িয়েছে, স্পেনেও মৃতের সংখ্যা ১৪ হাজার ছাড়িয়ে গেছে।

১০ হাজার ভেন্টিলেটার চেয়ে ভারতীয়দের কাছে ট্রোলড শোয়েব আখতার

গোটা বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে ভারতেও করোনা সংক্রমণ বেড়েই চলেছে। সংক্রমণ রুখতে দেশ জুড়ে লকডাউন চললেও আটকানো যাচ্ছে না সংক্রমণ। এখনও পর্যন্ত দেশে করোনায় (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৯৯ জনের। গত ২৪ ঘণ্টায় ৩৩ জনের প্রাণ কেড়েছে ওই মারাত্মক ভাইরাসটি। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী দেশে এখন মোট সংক্রমিত ৬,৪১২ জন। এর মধ্যে আবার ভারতে এই রোগের সংক্রমণ সবচেয়ে বেশি ছড়িয়েছে মহারাষ্ট্রে, সেখানে এখনও পর্যন্ত ১,৩৬৪ জন করোনা পজিটিভ।

Click for more trending news


.