১০ হাজার ভেন্টিলেটার চেয়ে ভারতীয়দের কাছে ট্রোলড শোয়েব আখতার

"ভারত আপনাকে ১০ হাজার ভেন্টিলেটর দেবে। এর বদলে কি আপনি ভারতে ১০ হাজার সন্ত্রাসবাদী দেবেন?”

১০ হাজার ভেন্টিলেটার চেয়ে ভারতীয়দের কাছে ট্রোলড শোয়েব আখতার

ভেন্টিলেটর চেয়ে ভারতীয়দের কাছে ট্রোলড শোয়েব আখতার

১৭ জনের প্রাণ কাড়ল করোনা ভাইরাস। এই নিয়ে সব মিলিয়ে এদেশে মোট ১৬৬ জনের মৃত্যু হল ওই রোগে (Coronavirus)। প্রতিদিনই হু-হু করে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের হিসাব অনুযায়ী, ভারতে (Coronavirus India) মোট করোনা আক্রান্ত ৫,৭৩৪ জন। একই অবস্থা পাকিস্তানেরও (Pakistan)। সেখানেও প্রতিদিন আক্রান্ত হচ্ছেন বহু মানুষ। এমন পরিস্থিতিতে পাকিস্তান অন্যান্য দেশ থেকে সাহায্যের আবেদন করছে। চিকিৎসকদের কাছে নিজেদের সুরক্ষিত রাখার জন্য কিট-ও নেই। ইতমধ্যেই রোগীদের চিকিৎসা করতে একজন চিকিৎসক মারা গেছেন। এই অবস্থায় পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar) ভারত ও পাকিস্তানকে করোনো মহামারী রুখতে এক সঙ্গে লড়ার আহ্বান জানিয়েছেন। অনুরোধ জানিয়েছেন, দুর্দিনে ভারত পড়শি দেশকে ১০ হাজার ভেন্টিলেটর দিলে  পাকিস্তান সারা জীবন মনে রাখবে ভারতের এই উপকার। এরপরেই ভারতীয় নেটিজেনরা ট্রোল করতে থাকে তাঁকে। টুইটে লেখে, এই সাহায্য চিনের থেকে চেয়ে নিক পাকিস্তান।

'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার

তিনি আরও বলেন, 'আমরা কেবল ম্যাচ অফার করতে পারি। বাকি কর্মকর্তাদের সিদ্ধান্ত নিতে হবে। এই সিরিজটি যদি এই সঙ্কটের সময়ে ঘটে তবে ম্যাচের ফলাফল নিয়ে কোনও দেশ হতাশ হবে না। বিরাট কোহলি যদি সেঞ্চুরি করেন তবে আমরা খুশি হব এবং বাবর আজম সেঞ্চুরি করলে আপনারা খুশি হবেন। উভয় দেশই জিতবে।'

দেখুন ভিডিও:

কিন্তু, ভারতীয়রা টুইটারে তাঁর এই প্রস্তাব পছন্দ করেননি। এবং তাঁকে চিনের থেকে সাহায্য চাইতে নির্দেশ দেয়। একজন টুইটারেত্তি লিখেছেন, "ভারত ৯৩ হাজার পাকিস্তানী সৈন্যকে দিয়েছে। সেটা আপনার মনে নেই। এ জাতীয় রসিকতা আর কখনও করবেন না। আরেক টুইটারেত্তি লিখেছেন, "শোয়েব, আপনার এই প্রস্তাবটি আপনাদের কাছের বন্ধু চিনকে দেওয়া উচিত। চিন ও পাকিস্তানের মধ্যে টেস্ট সিরিজটি করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধের ভাল উদাহরণ তৈরি হবে।" তৃতীয় টুইটারেত্তি লিখেছেন, "ভারত আপনাকে ১০ হাজার ভেন্টিলেটর দেবে। এর বদলে কি আপনি ভারতে ১০ হাজার সন্ত্রাসবাদী দেবেন?”

Click for more trending news