Viral Video: মহিষের পালে সিংহ, কার জীবন কীভাবে বাঁচলো? 

Video-তে দেখা যাচ্ছে, এক পলায়ন-রত মহিষকে আক্রমণ করে একটি সিংহ।পিছন থেকে আক্রমণ করে চামড়া ছাড়ানোর চেষ্টা করে

Viral Video: মহিষের পালে সিংহ, কার জীবন কীভাবে বাঁচলো? 

এক ইউজার লিখেছেন, "একতা-ই বল' কথাটা কত বড়ো সত্যি তা বোধহয় আমরা বুঝব এই বন্য-প্রাণীদের দেখলে।"

হাইলাইটস

  • এখনও পর্যন্ত ৫.৫ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি
  • সকলেই মহিষের পালের প্রশংসায় পঞ্চমুখ
  • এই ভিডিওটি এক সপ্তাহ আগে ফেসবুকে শেয়ার করা হয়
নিউ দিল্লি:

একেই বোধহয় বলে জঙ্গলের রাজত্ব, কখন যে নিরীহ পশুদের কাছে অতি শক্তিশালী পশুরাও হার মানতে পারে, তা বোধহয় এই ভিডিও তা না দেখলে কেউ বিশ্বাস করতে পারতো না। সম্প্রতি জঙ্গলের আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে উঠছে, যা অনেকেই দ্রুতগতিতে শেয়ার করে চলেছেন। একটি সিংহ এক বিরাটকায় মহিষকে আক্রমণ করে, তাকে বাঁচাতে এগিয়ে আসে মহিষের পাল, মহিষের পালের কাছে হার স্বীকার করতে বাধ্য হয় সিংহের মতো শক্তিশালী পশুও। যুদ্ধ এখানেই শেষ হয় না। দলে ভারী কারা, কাদের শক্তি বেশি তা প্রদর্শন করতে পিছপা হয়নি সিংহের দল, ঘটনাস্থলে এসে পরে তারা এবং যুদ্ধ চলে দীর্ঘক্ষণ।  তবে শেষ পর্যন্ত নিরীহ বলে হার স্বীকার করেনি মহিষের দল, যুদ্ধে জয় হয় তাদেরই, তাদের বন্ধুদের বাঁচাতে সক্ষম হয় তারা। এই ভিডিওটি ফেসবুক-এ শেয়ার করেছে ফাইন ফ্যাশন।

TikTok Viral: সমুদ্রের পেট থেকে বেরিয়ে আসা অতিকায় সাপের ভিডিও চমকে দিচ্ছে সকলকে

ভিডিওতে দেখা যাচ্ছে, এক পলায়ন-রত মহিষকে আক্রমণ করে একটি সিংহ।পিছন থেকে আক্রমণ করে চামড়া ছাড়ানোর চেষ্টা করে। এ সময় তাকে বাঁচাতে এক পাল মহিষ সেখানে পৌঁছে যায়। তারা সিংহের হাত থেকে তাদের বন্ধুকে বাঁচানোর জন্য আক্ৰমণ চালায়।মুহূর্তের মধ্যে এসে পরে সিংহের দল, তবে মহিষ শিকারে ব্যর্থ হয় তারা।  

দেখুন ভিডিও:

Newsbeep

এই ভিডিওটি এক সপ্তাহ আগে ফেসবুকে শেয়ার করা হয়, যা এখনও পর্যন্ত ৫.৫ মিলিয়ন ভিউ পেয়েছে, পাশাপাশি ২ হাজারেরও বেশি শেয়ার এবং ৫০,০০০ এরও বেশি মানুষ প্রতিক্রিয়া জানিয়েছে। সকলেই মহিষের পালের প্রশংসায় পঞ্চমুখ।

Viral Video: মুখোমুখি বাঘ ও ভাল্লুক, কী হল তারপর?

এক ইউজার লিখেছিলেন, "একতা-ই বল' কথাটা কত বড়ো সত্যি তা বোধহয় আমরা বুঝব এই বন্য-প্রাণীদের দেখলে।" অন্য আর একজন ইউজার লিখেছেন, "আসলে, মহিষের সর্দার শত্রুকে পরাস্ত করতে এবং বন্ধুর জীবন বাঁচানোর জন্য একটি উজ্জ্বল কৌশল অবলম্বন করেছিল।''

Click for more trending news