Viral: বাথটবে ৮ ফুট লম্বা সাপের সঙ্গে স্নান? দেখুন কী করলেন এক মহিলা!

Snake In Bathroom: বিরাট বড় ওই সাপটির ছবি দেখার পর ফেসবুকে একজন লিখেছেন, "রাতে ঠিক এই সাপটা নিয়ে দুঃস্বপ্ন দেখব আমি"

Viral: বাথটবে ৮ ফুট লম্বা সাপের সঙ্গে স্নান? দেখুন কী করলেন এক মহিলা!

নিজের স্নানঘরে এক বিরাট Boa Constrictor প্রজাতির সাপ দেখতে পেলেন এক মহিলা

হাইলাইটস

  • বাথটবে ৮ ফুট লম্বা সাপ দেখতে পেলেন ব্রিটেনের এক মহিলা
  • পুলিশে খবর দিলে তাঁরাই এসে উদ্ধার করে নিয়ে যায় সাপটিকে
  • বিশ্বের অন্যতম ভয়ঙ্কর ওই সাপটির ছবি ভাইরাল নেট দুনিয়ায়

রোজকার মতোই বাথরুমে স্নান সারতে গিয়ে ভয়ে নিজের হৃদপিণ্ড নিজের হাতে চলে আসার মতো অবস্থা হল ব্রিটেনের এক মহিলার। তিনি দেখেন তাঁর সাধের স্নানঘরে (Snake In Bathroom) আরাম করে শুয়ে আছে ইয়াব্বড় এক সাপ। নয় নয় করেও লম্বায় সে প্রায় ৮ ফুট দীর্ঘ। আর সেই সাপটি রয়েছে ঠিক তাঁর বাথরুমের বাথটবের গা ঘেঁষে। যেন মনে হচ্ছে, ওই মহিলাকে সে বলছে, "এসো, আজ আমরা একসঙ্গে বাথটবের জলে স্নান করি"! মহিলার তখন ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা। মাথায় উঠল স্নান করা। খবর পেয়ে স্থানীয় পুলিশ সেখানে এসে যা দেখল তাতে চক্ষু চড়কগাছ তাঁদেরও। কেননা তাঁরা আবিষ্কার করলেন যে বাথরুমে যে সাপটি (Snake) শুয়ে আছে সেটি বিশ্বের অন্যতম বৃহত্তম সাপ, নাম তার বোয়া কনস্ট্রাক্টর (Boa Constrictor)। সেই সাপটির ছবি নিজেদের ফেসবুক পোস্টে দিয়েছে মারসেইসাইড পুলিশ। নিজেদের শিকারকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগের মাধ্যমে গিলে নিতে পছন্দ করে এই বিশেষ প্রজাতির সাপটি।

২০ কেজির প্রকাণ্ড অজগরকে অবলীলায় ব্যাগে ভরছেন ৬০ বছরের বৃদ্ধা! দেখুন ভিডিও

ব্রিটেনের বার্কেনহেড শহরে নিজের বাড়ির বাথরুমে ওই ভয়ঙ্কর সাপকে আবিষ্কার করেন এক মহিলা। কিন্তু ওই বিশালাকায় সাপটি যে কোথা থেকে আর কীভাবে ওই বাড়ির ভিতরে বাথরুমে গিয়ে ঢুকে পড়ল তা অনুমান করতে পারেননি কেউই। বাথরুমের মধ্যে বাথটবের গা ঘেঁষে চুপচাপ শুয়ে ছিল সেটি।

পুলিশের দেওয়া সাপের ছবির ওই পোস্টটি দেখে ভয়ে কেঁপে উঠেছেন নেটিজেনরা। কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছেন," যদি এরকম একটা সাপ কখনো আমার বাথরুমে থাকে তবে আমি গলা ছেড়ে কাঁদব" । "রাতে ঠিক এই সাপটা নিয়ে দুঃস্বপ্ন দেখব আমি", বলেন আর একজন। 

সাপটিকে শেষ পর্যন্ত অনেক কসরৎ করে এক পুলিশ কনস্টেবল পাকড়াও করেন।

কুসংস্কার! দু'মুখো সাপকে উদ্ধার করতে বন বিভাগকে বাধা গ্রামবাসীদের!

ওই পুলিশ কনস্টেবল ঠান্ডা মাথায় ওই সাপটির কাছে যান। সেটি তখন বাথটব এবং তার লাগোয়া জলের কলের কাছে এঁকেবেঁকে শুয়ে আছে। নিজের স্নায়ু ঠিক রেখে সাপটিকে ধরে অন্য একটি বড় পাত্রে ঢুকিয়ে দেন তিনি।

ওই বোয়া কন্সট্রাক্টর প্রজাতির সাপটিকে বর্তমানে স্থানীয় একটি প্রাণী উদ্ধার সংস্থার হেফাজতে দেওয়া হয়েছে, সেখানেই সাপটির দেখাশোনা চলছে।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com