ছেলের ছবির পাশেই বসে আছেন বাবা, কী বলতে চাইছে এই ভাইরাল ফটো!

 নিজের কাজ ও ব্যক্তিত্বের দাপটে সকলের মনে ঘর করে নিয়েছিলেন সুশান্ত, আকস্মিক তাঁর এই মৃত্যুর খবরে স্তম্ভিত হয়েছে সারা দেশ

ছেলের ছবির পাশেই বসে আছেন বাবা, কী বলতে চাইছে এই ভাইরাল ফটো!

ফটোতে অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং-কে তাঁর ফুল দিয়ে সাজানো ফটোর পাশে বসে থাকতে দেখা গিয়েছে

হাইলাইটস

  • প্রার্থনা সভার এই ফটো ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়
  • তাতে সাদা ফুলে ঘেরা ছিল অভিনেতার ছবি
  • সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন
নয়াদিল্লি:

এক সপ্তাহেরও বেশি সময় এই পৃথিবীর কোথাও নেই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।  নিজের কাজ ও ব্যক্তিত্বের দাপটে সকলের মনে ঘর করে নিয়েছিলেন সুশান্ত, আকস্মিক তাঁর এই মৃত্যুর খবরে স্তম্ভিত হয়েছে সারা দেশ।নিজের বাস ভবনে আত্মহত্যা করেন তিনি, ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর দেহ, অনেকেই এই মৃত্যুকে স্বাভাবিক না বলেই দাবি জানিয়েছেন, তাঁরা সিবিআই তদন্তের আর্জিও জানাচ্ছেন।পাটনাতে তাঁর বাড়িতেই তাঁর পরিবারের আত্মীয়স্বজন তাঁকে শেষ শ্রদ্ধা জানান। ফুল দিয়ে সাজানো তাঁর ছবির পাশেই বসে থাকতে দেখা যায় তাঁর বাবাকে। আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। সেই সঙ্গে রয়েছে বহু মানুষের বহু রকমের মন্তব্য। 

সুশান্তের (Sushant Singh Rajput) এই ছবিটি তাঁর ফ্যানপেজ নিজের টুইটারে শেয়ার করেছে। ফটোতে অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং-কে তাঁর ফুল দিয়ে সাজানো ফটোর পাশে বসে থাকতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, তাঁর মৃত্যুর পর পাটনাতেই তাঁর আত্মার শানিত কামনা করে একটা প্রার্থনা সভার আয়োজন করা হয় কিছুদিন আগে।তাতে তাঁর পরিবারের লোকজন ও বিশেষ কিছু বন্ধু-বান্ধব অংশ নিয়েছিল।প্রার্থনা সভার এই ফটো ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। তাতে সাদা ফুলে ঘেরা ছিল অভিনেতার ছবি। 

সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন। পবিত্র রিশতা সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। কাই পো চে সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত এবং পরে এমএস ধোনি বায়োপিক এবং কেদারনাথের মতো সিনেমায় অভিনয় করেছিলেন। তাঁকে শেষ দেখা হয়েছিল ছিঁছোড়ে সিনেমায়।