This Article is From Feb 19, 2020

Viral: কর্মচারীদের সঙ্গে অফিসেই 'মুকাবলা' নাচছেন সিইও! প্রশংসিত ওয়েলস্পান ইন্ডিয়ার সিইও

Welspun India CEO ভিডিওটি শেয়ার করে ব্যবসায়ী ও শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা, গৌতম আদানি এবং কিরণ মজুমদারকে ট্যাগও করেছেন। “এটা আমার #WorkPlaceHappy! তোমাদেরটা কেমন?” প্রশ্নও করেছেন দীপালি।

Viral: কর্মচারীদের সঙ্গে অফিসেই 'মুকাবলা' নাচছেন সিইও! প্রশংসিত ওয়েলস্পান ইন্ডিয়ার সিইও

দীপালি গোয়েঙ্কা অফিসে গান চালিয়ে নাচছেন আর কর্মীরাও নিজেদের কিউবিকল ছেড়ে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন

ভাবুন দেখি, অফিস টাইমে কর্মীদের সঙ্গে উদ্দাম নাচছেন কোম্পানির বস...সিইও? অভাবনীয়? অকল্পনীয়? অবাস্তব? এমন স্বপ্নদৃশ্যই সত্যি করে দেখিয়েছেন Welspun India-র সিইও দীপালি গোয়েঙ্কা (Dipali Goenka)। তাঁর অফিসে কর্মচারীদের সঙ্গে জমিয়ে নেচেছেন ৫০ বছর বয়সী এই সিইও। আর সেই দুরন্ত মন ভালো করা ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রশংসাও কুড়িয়েছে ব্যাপক। এবং ফের একবার হিট ‘মুকাবলা'! মঙ্গলবার অনলাইনে প্রকাশিত এই ভিডিওতে দেখা গেছে, ওয়েলস্পান ইন্ডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা (CEO) এবং যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক Street Dancer 3D সিনেমার Muqabla গানে নাচছেন।

ভারতের এই গ্রামে রোজ পূজিত হন ডোনাল্ড ট্রাম্প! ৬ ফুটের প্রতিমার জন্য পালন হয় ব্রত!

দীপালি গোয়েঙ্কা অফিসে গান চালিয়ে নাচছেন আর কর্মীরাও নিজেদের কিউবিকল ছেড়ে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন, কোমর দুলিয়েছেন। সহকর্মীদের সঙ্গে বসের এমন দিলখুশ ব্যবহার প্রশংসা কুড়িয়েছে মানুষের।

টুইটারে এই ভিডিওটি ১ লক্ষেরও বেশি ‘ভিউ' হয়েছে। অফিসে সুস্থ কাজের সংস্কৃতি গড়ে তোলার জন্য দীপালি গোয়েঙ্কার প্রশংসা করেছেন বহু মানুষ। RPG Enterprises-এর চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কাও (Harsh Goenka) কর্মক্ষেত্রে “হাসিখুশি সংস্কৃতি” তৈরির জন্য ওয়েলস্পানের সিইওর প্রশংসা করেছেন।

হাতের মুঠোয় এ কোন প্রাণির বাচ্চা? আসলে ছবির মধ্যে লুকিয়ে তাজ্জব করা এক সত্য!

মাইক্রোব্লগিং ওয়েবসাইটে ভিডিওটি শেয়ার করে হর্ষ লেখেন, “অফিসের মধ্যে একজন সিইওর নাচ এবং মজা করার বিরল দৃশ্য।"

দীপালি গোয়েঙ্কা তাঁর টুইটের প্রতিক্রিয়ায় ধন্যবাদ জানিয়ে লিখেছেন যে তিনি তার "#WorkPlaceHappy" দেখতেই পছন্দ করেন। 

ওয়েলস্পানের প্রধান নির্বাহী কর্মকর্তা ভিডিওটি শেয়ার করে ব্যবসায়ী ও শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা, গৌতম আদানি এবং কিরণ মজুমদারকে ট্যাগও করেছেন। “এটা আমার #WorkPlaceHappy! তোমাদেরটা কেমন?” প্রশ্নও করেছেন দীপালি।

অনেক টুইটারেত্তি এই ভিডিওটির জন্য দীপালি গোয়েঙ্কার প্রশংসা করেছেন। ভিডিওটি নিমেষে হাজার হাজার মানুষের পছন্দের তালিকায় চলে এসেছে এবং প্রশংসায় ভরে গিয়েছে মন্তব্য বিভাগ।

Click for more trending news


.