হোয়াইট হাউসের বাইরে হঠাৎই চললো গুলি, তবে সুরক্ষিত ডোনাল্ড ট্রাম্প

Donald Trump: মার্কিন প্রেসিডেন্টের বাসভবনের বাইরে যখন গুলি চলছিলো সেই সময় প্রেসিডেন্ট ট্রাম্প সাংবাদিক সম্মেলন করছিলেন

হোয়াইট হাউসের বাইরে হঠাৎই চললো গুলি, তবে সুরক্ষিত ডোনাল্ড ট্রাম্প

America: হোয়াইট হাউসের বাইরে গুলি চলায় উত্তেজনা ছড়ায়

হাইলাইটস

  • হোয়াইট হাউসের বাইরে গুলি চালালেন এক ব্যক্তি
  • তৎক্ষণাৎ প্রেসিডেন্ট ট্রাম্পকে সুরক্ষিত স্থানে নিয়ে যাওয়া হয়
  • ঘটনার সময় সাংবাদিক সম্মেলন করছিলেন ডোনাল্ড ট্রাম্প
ওয়াশিংটন:

ফের টার্গেটে হোয়াইট হাউস, মার্কিন প্রেসিডেন্টের (US President) বাসভবনের বাইরে হঠাৎই গুলি চললো, মুহূর্তে ছড়িয়ে পড়ে উত্তেজনা। জানা যাচ্ছে, যখন এই গুলি চলার ঘটনা ঘটে (America) প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাংবাদিক সম্মেলন করছিলেন। মার্কিন (US) প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) নিজেই সাংবাদিকদের এই ঘটনার কথা জানিয়েছেন। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। সিক্রেট সার্ভিসের আধিকারিকরা সঙ্গে সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্রিয় হয়ে ওঠেন। যে ব্যক্তি এলোপাথাড়ি গুলি চালাচ্ছিলেন তাঁকে পাল্টা গুলি করে ঘায়েল করা হয়, আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, "হোয়াইট হাউসের বাইরে গুলি চলে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে। গোটা পরিস্থিতি দ্রুত এবং কার্যকরভাবে সামাল দেওয়ার জন্য সিক্রেট সার্ভিসের কর্মীদের ধন্যবাদ জানাতে চাই। একজন কোনও ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানতে পেরেছি। অনুমান করা হচ্ছে, সিক্রেট সার্ভিসের গুলিতেই ঘায়েল হয়েছেন ওই ব্যক্তি।"

সংবাদ সংস্থা এএনআইয়ের খবরে বলা হয়েছে, সাংবাদিক সম্মেলন শুরুর পরপরই বাইরে ওই উত্তেজনা শুরু হয়। তৎক্ষণাৎ সিক্রেট সার্ভিসের কর্মীরা প্রেসিডেন্ট ট্রাম্পকে একটি নিরাপদ জায়গায় নিয়ে যান। পরে পরিস্থিতি শান্ত হলে ফের সাংবাদিক সম্মেলনে ফিরে আসেন ট্রাম্প এবং উপস্থিত সাংবাদিকদের এই ঘটনা সম্পর্কে জানান।

Newsbeep