This Article is From Mar 03, 2019

মানুষ মারতে নয়, পাকিস্তানকে ভয় দেখাতেই এয়ার স্ট্রাইক দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

পাকিস্তানের এয়ার স্ট্রাইকের কারণ ইসলামাবাদকে ভয়  দেখানো। ভারত যে  পাকিস্তানের উদ্দেশে  আঘাত হানতে পারে  সেটা বোঝাতেই চলেছিল হামলা।

মানুষ মারতে নয়,  পাকিস্তানকে ভয় দেখাতেই এয়ার স্ট্রাইক দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

সিপিএমের টুইটার অ্যাকাউন্টে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

হাইলাইটস

  • মানুষ মারতে নয়, পাকিস্তানকে ভয় দেখাতেই এয়ার স্ট্রাইক দাবি মন্ত্রীর
  • প্রধানমন্ত্রী বা অন্য কেউ বলেননি হামলায় কতজনের মৃত্যু হয়েছে তাঁর দাবি
  • 'মিডিয়া এবং সোশ্যাল মিডিয়াতে এয়ার স্ট্রাইকে মৃতের সংখ্যা নিয়ে কথা বলছে '
কলকাতা:

পাকিস্তানের এয়ার স্ট্রাইকের কারণ ইসলামাবাদকে ভয়  দেখানো। ভারত যে  পাকিস্তানের উদ্দেশে  আঘাত হানতে পারে  সেটা বোঝাতেই চলেছিল হামলা। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা অন্য কোনও সরকারি আধিকারিক বলেননি হামলায় কতজনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বলেছে  মিডিয়া। এমনই দাবি কেন্দ্রীয় মন্ত্রী এবং দার্জিলিঙের বিজেপি সাংসদ সুরিন্দর সিং অহলুওয়ালিয়া। তিনি বলেন, মিডিয়া এবং সোশ্যাল মিডিয়াতে এয়ার স্ট্রাইকে মৃতের সংখ্যা  নিয়ে এমন তথ্য ছড়িয়ে দেওয়া হচ্ছে যার কোনও নিশ্চয়তা নেই। ভারতীয় বাহিনীর হামলার পর আমি প্রধানমন্ত্রীকে একটি  সভায় বক্তব্য রাখতে শুনেছি। সেখানে তিনি বলেননি হামলায় কতজনের মৃত্যু হয়েছে। সরকারের কেউও এমন কথা বলেননি। আমাদের দলের সভাপতিকেও সংখ্যা নিয়ে মন্তব্য করতে  দেখা  যায়নি। তথ্য প্রযুক্তি মন্ত্রকের এই রাষ্ট্রমন্ত্রী বলেন, হামলার উদ্দেশ ছিল পাকিস্তানকে এটা বুঝিয়ে দেওয়া যে  ভারত আঘাত হানতে সক্ষম। কোনও মানুষের মৃত্যু আমাদের লক্ষ্য নয়।    .

জঙ্গি হামলার গুরুত্বপূর্ণ তথ্য আড়াল করছেন মোদী: মায়াবতী

59tcadrg

কেন্দ্রীয় মন্ত্রী এবং দার্জিলিঙের বিজেপি সাংসদ সুরিন্দর সিং অহলুওয়ালিয়া।

সিপিএমের টুইটার অ্যাকাউন্টে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। তারপর সেটি অনেকে শেয়ার করেন। এদিকে পাক অধিকৃত কাশ্মীরে এয়ার স্ট্রাইক নিয়ে আগে প্রশ্ন তুলেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর দলের সাংসদ ডেরেক  ও ব্রায়েন  বললেন বিজেপি নেতারা এয়ার স্ট্রাইকের  সাফল্যকে বড় করে দেখানোর চেষ্টা করছেন।  মৃত্যুর সংখ্যাও বাড়িয়ে দেখান হচ্ছে। দলের তরফে এমন দাবিও করা হয়েছে জে এ ব্যাপারে কেন্দ্রীয় সরকারের দেওয়া কোন তথ্যকেই গুরুত্ব দিয়ে বিবেচনা করার প্রয়োজন নেই।  নিরাপত্তা বাহিনী সরকারিভাবে মৃতের সংখ্যা জানায়নি বলেও দাবি বাংলার শাসক  দলের।             

.