শুঁড়ের সঙ্গে শুঁড়ে জড়িয়ে ভয়ঙ্কর লড়াই দুই দাঁতালের, দেখুন সেই ভিডিও

Elephants Fight: ধুলো উড়িয়ে দুই হাতির সেই ভয়ঙ্কর লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে, সেটি শেয়ার করেছেন ভারতীয় বন দফতরের আধিকারিক প্রবীণ কাসওয়ান

শুঁড়ের সঙ্গে শুঁড়ে জড়িয়ে ভয়ঙ্কর লড়াই দুই দাঁতালের, দেখুন সেই ভিডিও

Viral Video: রীতিমতো বিপজ্জনক লড়াই শুরু করে দুটি হাতি, যে ভিডিও দেখলে গায়ে কাঁটা দিয়ে উঠবে

হাইলাইটস

  • দুই হাতির লড়াই ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়
  • হাতিদের ভয়ঙ্কর লড়াইয়ে যেন গোটা পৃথিবীই কাঁপতে থাকে
  • ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক বন আধিকারিক

সোশ্যাল মিডিয়ায় জঙ্গলের পশু-পাখিদের বিভিন্ন রকম ভিডিও প্রায়ই শেয়ার করেন দেশের বন দফতরের আধিকারিকরা। এবার ভাইরাল হল দু'টি ইয়াব্বড় হাতির মারাত্মক লড়াই (Elephants Fight)। সোশ্যাল মিডিয়ায় আপনি নিশ্চয়ই এর আগে জঙ্গলের মধ্য়ে পশুরাজ সিংহের লড়াইয়ের ভিডিও দেখেছেন। তবে এবার যে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে সেটি যদি না দেখেন তবে আপনি দুরন্ত কিছু দেখার সুযোগ হারাবেন। কীভাবে জঙ্গলের মধ্যে দুই দাঁতাল হাতি একে অপরের মুখোমুখি হয়ে শুঁড়ে শুঁড় জড়িয়ে লড়াই করছে তা দেখলে (Elephant Video) আপনার গায়ে কাঁটা দিতে বাধ্য। ধুলো উড়িয়ে দুই হাতির সেই ভয়ঙ্কর লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে, সেটি শেয়ার করেছেন ভারতীয় বন দফতরের আধিকারিক প্রবীণ কাসওয়ান। এই ভিডিওটি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার করছেন বহু মানুষ।

লকডাউন শেষ হলে এই কুমিরটির মতো কিছু করতে চান নাকি? দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ধূ-ধূ প্রান্তরের মধ্যে দুটি দাঁতাল একে অপরের সঙ্গে ভয়ঙ্কর লড়াই শুরু করেছে। একজন অন্যজনকে আঘাত করার সঙ্গে সঙ্গে পাল্টা আঘাত করছে উল্টোদিকে থাকা হাতিটিও। দেখে মনে হবে যেন মল্লযুদ্ধ করছে তারা। অথবা মনে হতে পারে, ফাঁকা মাঠে দুই হাতি ভয়ঙ্কর এক কুস্তির লড়াইয়ে সামিল হয়েছে। দুই হাতির এই লড়াইটিই মোবাইলে রেকর্ড করেছেন কোনও এক বন দফতরের কর্মী।

পাকে পাকে পেঁচিয়ে আস্ত হরিণ গিলল অজগর! দেখার মতো বুকের পাটা আছে তো?

পরে ভিডিওটি শেয়ার করে নিয়ে বন দফতরের আধিকারিক প্রবীণ কাসওয়ান লেখেন, 'যখন হাতিদের মধ্যে এরকম ভয়ঙ্কর লড়াই শুরু হয় তখন যেন গোটা পৃথিবীতেই ভূমিকম্প শুরু হয়"। তিনি এই ভিডিওটি ৩ মে সোশ্যাল সাইটে শেয়ার করেন।

দেখুন সেই Video:

এই ভিডিওটি এখনও পর্যন্ত ২৫ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এক হাজারেরও বেশি মানুষ এটিতে লাইক দিয়েছেন এবং ২০০ বারেও বেশি রি-টুইট করা হয়েছে ভিডিওটি। এই ভিডিওটি দেখে মানুষজন এইরকম সব প্রতিক্রিয়া দিয়েছে ...

Click for more trending news