খেলনা বাইক চেপে শিশু অপহরণের চেষ্টা বাঁদরের! বাঁদরামির ভিডিও ভাইরাল

বাই সাইকেল চেপে এসে এক বাঁদর যেভাবে এক শিশুকে চুরি করতে উদ্যত হয়েছিল তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

খেলনা বাইক চেপে শিশু অপহরণের চেষ্টা বাঁদরের! বাঁদরামির ভিডিও ভাইরাল

শিশুটিকে যেভাবে টানতে শুরু করে বাঁদরটি, তা দেখে শিউরে উঠেছেন সবাই।

এক বাঁদরের (Monkey) বিচিত্র বাঁদরামির ভিডিও (Monkey Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। খেলনা বাইক সদৃশ বাই সাইকেল চেপে এসে এক বাঁদর যেভাবে এক শিশুকে চুরি করতে উদ্যত হয়েছিল তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। ভিডিওয় দেখা যাচ্ছে, বেঞ্চের উপরে বসে রয়েছে একটি শিশু। দূর থেকে সাইকেল চালিয়ে সেখানে হাজির হয় বাঁদরটি। বেঞ্চের সামনে পৌঁছেই সাইকেল ফেলে দিয়ে শিশুটিকে ধাক্কা মারে সে। তারপর মাটিতে পড়ে যাওয়া শিশুটির পোশাক আঁকড়ে তাকে মাটির উপর দিয়ে দ্রুত এগিয়ে নিয়ে যেতে থাকে। ছোট্ট মেয়েটি হতভম্ব হয়ে যায় গোটা ঘটনায়। আশপাশের মানুষজনকে হইহই করে উঠতে দেখা যায়। শেষ পর্যন্ত কী ভেবে ‘কিডন্যাপ'-এর পরিকল্পনা ত্যাগ করে চম্পট দেয় বাঁদরটি। মুক্তি পেয়ে শিশুটি দ্রুত ফিরে যায় যে বেঞ্চে সে বসেছিল‌ সেখানে। আর স্বস্তির নিঃশ্বাস ফেলেন আশপাশের সকলে।

শুঁড়ের সঙ্গে শুঁড়ে জড়িয়ে ভয়ঙ্কর লড়াই দুই দাঁতালের, দেখুন সেই ভিডিও

অবসরপ্রাপ্ত বাস্কেটবল খেলোয়াড় রেক্স চাপম্যান ভিডিওটি শেয়ার করেন টুইটারে। ফুটেজটি শেয়ার করে তিনি লেখেন, ‘‘মনে করতে পারছি না শেষ কবে একটা বাঁদরকে মোটর সাইকেলে চেপে এসে শিশু চুরির চেষ্টা করতে দেখেছি।''

ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে ৪০ লক্ষ বার। শেয়ার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই। প্রায় ১৬,০০০ বার সেটি রিটুইট হয়েছে। অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও ছড়াতে শুরু করেছে এটি।

লকডাউন শেষ হলে এই কুমিরটির মতো কিছু করতে চান নাকি? দেখুন ভাইরাল ভিডিও

ঘটনা দেখে হতভম্ব সকলে:

কেউ কেউ ঘটনার ব্যাখ্যাও দেওয়ার চেষ্টা করেছেন নিজের মতো করে:

‘রেডিট'-এ এক নেটিজেন লেখেন, আসলে বাঁদরটি যে খেলনা বাইক সদৃশ সাইকেলে করে আসছিল, তার সঙ্গে দড়ি লাগানো ছিল। তার মালিক দড়ি ধরে টান দিয়ে বাঁদরটিকে এক জায়গা থেকে অন্য জায়গা পর্যন্ত ঘোরাতে চেয়েছিলেন হয়তো। এর ফলেই বিগড়ে গিয়ে ওই কাম্ড করে বাঁদরটি। 

Click for more trending news