পাকে পাকে পেঁচিয়ে আস্ত হরিণ গিলল অজগর! দেখার মতো বুকের পাটা আছে তো?

এই ধরনের অজগর শিকারকে মারতে পাকে পাকে পেঁচিয়ে ধরে।

পাকে পাকে পেঁচিয়ে আস্ত হরিণ গিলল অজগর! দেখার মতো বুকের পাটা আছে তো?

এক গালে গিলে হরিণ গিলল অজগর!

উত্তর প্রদেশের দুধওয়া জাতীয় উদ্যানে একটি বার্মার অজগর (Python) আস্ত হরিণ গিলে খাচ্ছে। এমন ভয়ঙ্কর ঘটনার ভিডিও সোশ্যালে আসতেই ভাইরাল। বেশ কিছুদিন আগে ঘটে যাওয়া ঘটনা ফের টুইটারে পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক পরভীন কাসওয়ান (Parveen Kaswan)। তাঁর বন্যপ্রাণীদের ছবি, ভিডিও মনোরঞ্জন করে নেটিজেনদের। 

রাগের চোটে বাইককে তাড়া করল হাতি! দেখুন রোমাঞ্চকর ভাইরাল ভিডিও

ন্যাশনাল জিওগ্রাফিকের মতে, বার্মার অজগরটি পৃথিবীর বৃহত্তম সাপগুলির মধ্যে একটি। এই ধরনের অজগর শিকারকে মারতে পাকে পাকে পেঁচিয়ে ধরে। এতে শ্বাস নিতে না পেরে ছটফট করতে করতে মারা যায় প্রাণিটি। তারপরেই মস্ত হাঁ করে এক গালেই গিলে পেলে গোটা প্রাণিটিকে।"

কাসওয়ান হাড়হিম ভিডিওটিকে শেয়ার করেই লিখেছেন, আচমকাই বন আধিকারিকের দল পৌঁছে গেছিল সেই জায়গায়। চোখের সামলে অজগরকে এভাবে আস্ত হরিণ গিলতে দেখে আতঙ্কে হৃদস্পন্দন বেড়ে গেছিল সবারই। তার মধ্যেই তিনি পুরো ঘটনা মোবাইল বন্দি করেছেন।

মহিলার কানের মধ্যে জাল বুনে বাসা বাঁধল মাকড়সা! দুর্বল হৃদয়ের জন্য নয় ভিডিওটি

কাসওয়ানের শেয়ার করা ভিডিও দেখুন

ভিডিওটি পোস্ট করতেই ভিউয়ার্স সংখ্যা এক লাফে পৌঁছেছে ২১ হাজারেরও বেশি। লাইকের সংখ্যা প্রচুর। নেটিজেনদের মন্তব্যও এক টন। দেখে নিন সেই মন্তব্যের কয়েকটি। কাসওয়ান জানিয়েছেন, এই সাপ আস্ত হরিণ গিলে তার সিং শুদ্ধু হজম করে ফেলতে পারে।  

গত বছর গুজরাতের ভদোদরা জেলার একটি বাড়ির উঠোনে নয় ফুটিয়া অজগর ধরা পড়েছিল। সাপটি সেই সময় একটি বিড়ালকে আস্ত গিলছিল। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বন বিভাগ ধরে নিয়ে যায় অজগরটিকে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news