This Article is From Apr 29, 2020

মহিলার কানের মধ্যে জাল বুনে বাসা বাঁধল মাকড়সা! দুর্বল হৃদয়ের জন্য নয় ভিডিওটি

মহিলার কানে প্রায় এক সপ্তাহ ধরে আস্তানা গেড়ে ছিল মাকড়সাটি। জাল বানিয়ে শুরু করেছিল বসবাস।

মহিলার কানের মধ্যে জাল বুনে বাসা বাঁধল মাকড়সা! দুর্বল হৃদয়ের জন্য নয় ভিডিওটি

মহিলার কানের ভিতরে বাসা বেঁধেছিল মাকড়সা।

মহিলার কানের ভিতরে ঢুকে পড়েছিল আস্ত একটা মাকড়সা! কেবল ঢুকে পড়াই নয়, সেখানে সে রীতিমতো জাল বুনতে শুরু করে দিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে এই ভিডিও (Viral Video)। তবে এটা দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয়। ‘ডেইলি স্টার'-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চিনের (China) এক বয়স্কা মহিলার কানের ভিতর থেকে মাকড়সাটি উদ্ধার করেছেন এক চিকিৎসক। লাইভ ভিডিও দেখিয়ে তিনি সার্জারিটি করেন। মহিলার কানে প্রায় এক সপ্তাহ ধরে আস্তানা গেড়ে ছিল মাকড়সাটি। জাল বানিয়ে শুরু করেছিল বসবাস। চিনের সিচুয়ান প্রদেশের বাসিন্দা ওই মহিলা মিয়ানিয়াং হাসপাতালে যান চিকিৎসার জন্য। কানের মধ্যে ব্যথা, চুলকানি ও শব্দের উপসর্গ নিয়ে তিনি চিকিৎসকের মুখোমুখি হন।

রাস্তায় ঘুরে বেড়াচ্ছে অতিকায় কুমির! ভিডিও দেখে রোমাঞ্চিত নেটিজেনরা

চিকিৎসক লিউ ওই মহিলার কান পরীক্ষা করতে গিয়ে একটি রেশমের বল দেখতে পান। তিনি তাঁর কানে অটোস্কোপি করতে বলেন। পরীক্ষা করতেই কানের মধ্যে জ্যান্ত মাকড়সার উপস্থিতি টের পাওয়া যায়। এরপর রাসায়নিক প্রয়োগ করে মাকড়সাটিকে মেরে চিমটের সাহায্যে সেটিকে বাইরে বের করে আনা হয়।

"বাচ্চাদের আক্রমণ করলে ছাড় পাবে না কেউ", অনেকটা এরকমই ভঙ্গীতে দেখুন ভোঁদড়ের লড়াই

পুরো সার্জারিটা ভিডিও করা হয়েছিল। ভিডিওয় জালের আড়ালে মাকড়সার অস্তিত্ব দেখতে পাওয়া যাচ্ছে। গা শিরশিরে ভিডিওটি চিনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

যদি আপনি সাহসী হন, তাহলেই কেবল নীচের ভিডিওটিতে চোখ রাখতে পারেন।

দেখুন ভিডিও:

ভাগ্যক্রমে মাকড়সাটি মহিলার কানের কোনও ক্ষতি করতে পারেনি। তিনি বলেন ওয়াইন ইয়ার্ডে কাজ করার সময় এটি সম্ভবত তাঁর কানে প্রবেশ করেছিল।

ডাক্তার লিউ বলেছেন, "ভাগ্য ভাল যে মাকড়সাটি ছোট ছিল। এবং সেটি কানের পর্দা ফাটিয়ে ফেলেনি। অন্যথায় উনি শ্রবণশক্তি হারাতে পারতেন।"  তবে এই ঘটনাটি একেবারে বিরল নয় বলেই জানিয়েছেন তিনি। 

Click for more trending news


.