করোনা প্রাণ কাড়লো তৃণমূল কংগ্রেসের আরেক বিধায়কের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

Coronavirus: কিছুদিন আগেই সমরেশ দাস নামে ওই বিধায়ক কোভিড-১৯ পজিটিভ হিসাবে ধরা পড়েন, তারপর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি

করোনা প্রাণ কাড়লো তৃণমূল কংগ্রেসের আরেক বিধায়কের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

West Bengal: বাংলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১.১৬ লক্ষে

হাইলাইটস

  • করোনা এবার প্রাণ কাড়লো আরেক তৃণমূল বিধায়কের
  • সোমবার সকালে হাসপাতালে মৃত্যু হলো সমরেশ দাস নামে ওই বিধায়কের
  • খবর পেয়ে টুইটে শোকপ্রকাশ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
কলকাতা:

ফের রাজ্যের (West Bengal) এক তৃণমূল কংগ্রেস বিধায়কের প্রাণ (Trinamool Congress MLA) কেড়ে নিলো করোনা ভাইরাস (Coronavirus)। কিছুদিন আগেই সমরেশ দাস নামে ওই বিধায়ক কোভিড-১৯ পজিটিভ হিসাবে ধরা পড়েন। তারপর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি (Samaresh Das)। কিন্তু শেষরক্ষা হলো না। সোমবার সকালে পূর্ব মেদিনীপুরের ওই হাসপাতালে মারা যান ওই বিধায়ক, মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর।

তৃণমূল বিধায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিধায়ক পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

সমরেশ দাস পূর্ব মেদিনীপুর জেলার এগরা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। সংবাদ সংস্থা পিটিআই দলীয় সূত্রের কথা উল্লেখ করে জানিয়েছে, এগরার তিনবারের ওই তৃণমূল বিধায়ক হৃদরোগ এবং কিডনির সমস্যায়ও ভুগছিলেন। সেই কারণেই হয়তো করোনা ভাইরাসের হামলার সঙ্গে যুঝতে পারেননি তিনি।

এর আগে জুন মাসে তৃণমূল কংগ্রেসের আরেক বিধায়ক তমোনাশ ঘোষও রাজ্যের একটি হাসপাতালে মারা যান। তিনিও কোভিড -১৯ পজিটিভ হিসাবে ধরা পড়েছিলেন। পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ফলতা বিধানসভা কেন্দ্র থেকে তিনবারের বিধায়ক হিসাবে নির্বাচিত হয়েছিলেন তমোনাশ ঘোষ।

করোনা ভাইরাস মহামারী রূপে দেখা দেওয়ার পর থেকে বাংলায় ওই রোগে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১.১৬ লক্ষে। এখনও পর্যন্ত রাজ্যে ২,৪২৮ জন মারা গেছে করোনায় ভুগে। রাজ্যে গত ২৪ ঘণ্টায় ৩,০৬৬ জন মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ৫১ জন মারাও গেছে।

চলতি মাসের শুরুর দিকে, সিপিএমের পোড় খাওয়া নেতা শ্যামল চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি হাসপাতালে মারা যান।