TikTok Top 10: রাখী বাঁধার পরে মিলল মাত্র দশ টাকা, তারপর কী হল?

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়।

TikTok Top 10: রাখী বাঁধার পরে মিলল মাত্র দশ টাকা, তারপর কী হল?

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

1. রাখীর দিনে বোনকে দশ টাকা দিল ভাই, তারপর? রাখী বাঁধার পরে ভাইয়ের কাছ থেকে মাত্র দশ টাকা পেয়ে বোনের মন এক্সখন খারাপ তখনই কীভাবে বোনের মন জিতল ভাই? দেখে নিন।

2. এবার মিলল পঞ্চাশ টাকা: রাখীর দিনে ভাই দিন পঞ্চাশ টাকা। তার পরে জনপ্রিয় এই গান গেয়ে ভাইকে উত্তর দিল বোন। দেখে নিন মিষ্টি এই ভিডিও।

3. বাড়ি বসেই রাখী: বৃষ্টির জন্য রাখী কিনতে বেরোতে পারেন নি? ঘরে বসে রাখী তৈরীর সহজ উপায় দেখে নিন। এবার নিজে হাতেই আদরের ভাই এর জন্য রাখী তৈরী করে ফেলুন।

4. জয় হিন্দ: আজ ভারতের স্বাধীনতা দিবস। এই দিনে টিকটকের মাধ্যমে অনেকেই দেশের প্রতি নিজের শ্রদ্ধা জ্ঞাপন করছেন। এমনই একটি ভিডিও টিকটকে ভাইরাল হয়েছে । ইতিমধ্যেই ২.১ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

5. পতাকার ইতিহাস: গত ১১৩ বছরে বারবার ভারতের জাতীয় পতাকার নকশা বদলেছে। ভারতের জাতীয় পতাকার সংক্ষিপ্ত ইতিহাস জানিয়ে টিকটকে প্রকাশিত হয়েছে এই ভিডিও। না জানলে দেখে নিন এই ভিডিও।

6. গাড়ির উপরে আস্ত বাড়ি: গাড়িতে চেপে এগিয়ে চলেছে আস্ত এক বাড়ি। এই ভিডিও দেখে তাজ্জব ইন্টারনেট দুনিয়া। প্রায় ৬ লক্ষ লাইক পেয়েছে আজব এই ভিডিও।

7. রোল, ক্যামেরা, অ্যাকশান: কীভাবে শুটিং হয় তা দেখাতে এই ভিডিও তৈরী হয়েছে টিকটকে। যা দেখে তাজ্জব নেটিজেনরা। এমনকি এক টেকে শট দিতে ব্যার্থ এই শুটিং এর হিরো। দেখুন সেই মজার ভিডিও।

8. ম্যাও, ম্যাও, ম্যাও: বিড়ালের শুভ জন্মদিন পালন হল কেক কেটে। অন্য বিড়াল ম্যাও বলে সেই জন্মদিন পালন করল। এই মজার বিডিও এখন টিকটকে ভাইরাল।

9. ভরদুপুরে ভুতের ভয়: বস্তায় ভুত? আর তা দেখে বিক্সা চালকের পিলে চমকে গেল। এক লাফে পালিয়ে গেলেন তিনি। দেখুন মজার এই ভিডিও।

10. শরীর চর্চার নমুনা: এমন ভাবে কাউকে কখনো বোকা বানিয়েছেন? এই ভিডিও দেখে হাসি থামবে না। ইতিমধ্যেই টিকটকে ভাইরাল এই ভিডিও ২৭ হাজার লাইক পেয়েছে।

Click for more trending news