This Article is From Nov 26, 2019

১২ বছরেই Data Scientist! রোজ অফিস যায় ক্লাস সেভেনের পড়ুয়া?

হায়দ্রাবাদের Montaigne Smart Business Solutions তার প্রতিভাকে লুফে নিয়ে চাকরি দিয়েছে তাকে। কেন? ক্লাস সেভেনেই যে সফল ডেটা সায়েন্টিস্ট সিদ্ধার্থ।

১২ বছরেই Data Scientist! রোজ অফিস যায় ক্লাস সেভেনের পড়ুয়া?

১২ বছরেই ইঞ্জিনিয়ার!

হায়দ্রাবাদ:

১২ বছরেই কামাল করল সিদ্ধার্থ শ্রীবাস্তব পিল্লি (Siddharth Srivastav Pilli)। সবাই যখন এই বয়সে স্কুলে যায়। পড়াশোনা করে। সিদ্ধার্থ নিয়ম করে যায় অফিসে। হায়দ্রাবাদের Montaigne Smart Business Solutions তার প্রতিভাকে লুফে নিয়ে চাকরি দিয়েছে তাকে। কেন? ক্লাস সেভেনেই যে সফল ডেটা সায়েন্টিস্ট (Data Scientist) সিদ্ধার্থ। এই খবর জানাজানি হতেই সিদ্ধার্থ এখন সেলেব। সোশ্যাল তার খবরে ছয়লাপ। শ্রী চৈতন্য স্কুলের (Sri Chaitanya School) এই ছাত্র এখন গর্ব তার স্কুলেরও।

Viral video: দেখুন, কেমন দুলকি চালে তার ছিঁড়ে আইন ভেঙে রাস্তা পেরোল গজরাজ!

এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছে, তার সবচেয়ে বড় অনুপ্রেরণা তন্ময় বক্সী। তন্ময়ও খুব অল্প বয়সে গুগলে চাকরি শুরু করেছে। এবং সারা বিশ্বকে তন্ময় বুঝিয়ে দিয়েছে, গোয়েন্দাগিরি শুধুই মানুষ নয় যন্ত্রও করতে পারে। এরই সঙ্গে সিদ্ধার্থ ধন্যবাদ দিয়েছে তার বাবাকেও। বাবা-ই তাকে ছোটবেলায় কোডিং শিখিয়েছিলেন। আজ তাঁরই দৌলতে সে ডেটা সফল বিজ্ঞানী। চাকরিও করছে বড় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে।

Click for more trending news


.