ফাঁকা সড়কে চিতাবাঘের কবলে মানুষ! দেখুন, নেড়ি কুকুরদের চিৎকারে কোণঠাসা চিতার ভিডিও!

ভিডিওতে দেখা গিয়েছে চিতাবাঘ দু'জন লোককে ধাওয়া করছে। তাদের মধ্যে একজন চিতাবাঘের কবল থেকে বাঁচতে দূরে একটি ট্রাকের উপরে ঝাঁপিয়ে পড়েন।

ফাঁকা সড়কে চিতাবাঘের কবলে মানুষ! দেখুন, নেড়ি কুকুরদের চিৎকারে কোণঠাসা চিতার ভিডিও!

অন্য ব্যক্তি ট্রাকে ওঠার চেষ্টা করার সময়, চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ে তাঁর পা কামড়ে ধরে।

হায়দরাবাদে একটি চিতাবাঘের সিসিটিভি ফুটেজে এক ব্যক্তির উপর চিতার হামলা দেখে থরহরিকম্প নেটিজেনরা। তেলেঙ্গানার রাজধানীতে এই ঘটনার নাটকীয় ফুটেজে চিতাবাঘকে নেড়ি কুকুরের দল চিৎকার করে কোণঠাসা করে ফেলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, চিতাবাঘ দু'জন লোককে ধাওয়া করছে। তাদের মধ্যে একজন চিতাবাঘের কবল থেকে বাঁচতে দূরে একটি ট্রাকের উপরে ঝাঁপিয়ে ঢুকে পড়েন। অন্য ব্যক্তি তাঁকে অনুসরণ করে ট্রাকে ওঠার চেষ্টা করার সময়, চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ে দ্বিতীয় ব্যক্তির পা কামড়ে ধরে। ভাগ্যক্রমে, ওই ব্যক্তিটি চিতার গ্রাস থেকে বেঁচে রাস্তার ধারে পার্ক করা লরিতে উঠতে সক্ষম হন।

তারপরে নেড়ি কুকুরদের একটি দল ঘটনাস্থলে পৌঁছে চিতাটিকে কোণঠাসা করে। কুকুরেরা যত ঘেউ ঘেউ করতে থাকে ততই চিতাবাঘটিকে পাঁচিলের উপরে লাফিয়ে ওঠার চেষ্টা করতে দেখা যায়। পালানোর আগে পালটা কুকুরগুলির প্রতি গর্জনও করে চিতাটি।

গত বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে।

লোম খাড়া করা ভিডিওটি একবার দেখুন:

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, হাজার হাজারে মানুষ এটি দেখেছেন এবং মন্তব্য করেছেন।

তেলেঙ্গানার বন ও বন্যপ্রাণী সুরক্ষা সমিতি (FAWPS) সূত্রে জানা গিয়েছে, হায়দরাবাদের কৃষি বিশ্ববিদ্যালয়ের কাছে একটি পুকুরে স্নিফার কুকুররা চিতাবাঘটিকে শনাক্ত করেছিল।

 

দেশব্যাপী লকডাউন জারির পরে, শহরাঞ্চলে বন্য প্রাণীর ঢুকে পড়ার বেশ কয়েকটি উদাহরণ অনলাইনে ভাইরাল। লকডাউন কার্যকর হওয়ার পর থেকে চিতাবাঘ, বাঘ এবং হাতি সহ বন্য প্রাণী সমগ্র ভারত জুড়ে বিভিন্ন আবাসিক এবং বাণিজ্যিক পাড়ায় দেখা গিয়েছে।

Click for more trending news