This Article is From Nov 19, 2019

Taimur Viral : বাপরে কী অ্যাটিটিউড তৈমুরের! ক্যামেরাম্যানকে দেখালেন জিভ!

বলিউডের জনপ্রিয় স্টারকিড এবং করিনা কাপুরের ছোট্ট মিষ্টি ছেলে তৈমুর আলি খান আবারও একবার অ্যাটিটিউড দেখালেন ক্যামেরাম্যানকে।

Taimur Viral : বাপরে কী অ্যাটিটিউড তৈমুরের! ক্যামেরাম্যানকে দেখালেন জিভ!

Taimur Viral : বাপরে কী অ্যাটিটিউড তৈমুরের! ক্যামেরাম্যানকে দেখালেন জিভ!

হাইলাইটস

  • তৈমুর আলি খান এর ভিডিও ভাইরাল হল
  • মিডিয়াকে দেখাল অ্যাটিটিউড
  • সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে ভিডিও
নয়াদিল্লি:

বলিউডের জনপ্রিয় স্টারকিড(Taimur Ali Khan) এবং করিনা কাপুরের ছোট্ট মিষ্টি ছেলে তৈমুর আলি খান আবারও একবার অ্যাটিটিউড দেখালেন ক্যামেরাম্যানকে। এত কম বয়সেই তৈমুর আলি খান(Taimur Ali Khan) সোশ্যাল মিডিয়ায় সেনসেশনে পরিণত হয়েছে । যখনই তৈমুরের ছবি কিংবা ভিডিও ইন্টারনেটে আসে তখনই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই ছোট বয়েসেই সুপারস্টার হয়ে উঠেছে তইমুর আলি খান। তৈমুরের আরও একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে তৈমুর নিজের মা করিনা কাপুরের হাত ধরে চলে যাচ্ছে। বেশ শান্তশিষ্ট ভাবেই তৈমুর মায়ের হাত ধরে যাচ্ছিল কিন্তু যেই না ক্যামেরাম্যানকে দেখা অমনি শুরু!  তৈমুর নিজের জিভ দেখিয়ে রীতিমতো ভ্যাঙালেন ক্যামেরাম্যানকে।

অজিঙ্ক রাহানের পিঙ্ক বল নিয়ে ঘুমনোর ছবিতে কী প্রতিক্রিয়া দিলেন Virat-Shikhar

#kareenakapoor #taimuralikhan

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তৈমুর আলি খানের এই ভিডিওটি ফ্যানেরা ভীষণ পছন্দ করছে। আর এই ভিডিওতে দেখা যাচ্ছে করিনা তার ছোট্ট তৈমুরকে নিয়ে যখন যাচ্ছে, তৈমুর এতটাই অ্যাটিটিউড দেখাচ্ছে যে দেখার মতো তা। তৈমুর আলি খানের এই ভিডিওটি বিরাল ভায়ানি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। তৈমুরের এই ভিডিওতে ফ্যানরা প্রচুর কমেন্ট করছে।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে তৈমুরকে নীল রঙের একটি denim এ দেখা যাচ্ছে। পাশেই রয়েছে তার মা করিনা কাপুর। হলুদ আর সাদা রঙের সালোয়ার কামিজে দারুন সুন্দর দেখাচ্ছে করিনাকও।

মায়ের সঙ্গেই সংসদের শীতকালীন অধিবেশনে হাজির সাংসদ মিমি চক্রবর্তী, ভাইরাল হল ছবি

আপনাদের জানিয়ে রাখি তইমুর আলি খান এখন করিনা কাপুরের সঙ্গে চন্ডিগড় এ রয়েছেন। আসলে চন্ডিগড়ে "লাল সিং চাড্ডার" শুটিং চলছে । যেখানে আমির খান আর করিনা কাপুর মুখ্য ভূমিকায় রয়েছেন। এই ছবিটি আগামী বছর রিলিজ হবে। এছাড়াও করিনা কাপুরকে খুব তাড়াতাড়ি "গুড নিউজ "এবং "ইংরেজি মিডিয়ামেও" দেখা যাবে। "গুডনিউজ" এ করিনা কাপুরকে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে। অন্যদিকে "ইংরেজি মিডিয়ামে" ইরফান খানের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুরকে।


 

.