মায়ের সঙ্গেই সংসদের শীতকালীন অধিবেশনে হাজির সাংসদ মিমি চক্রবর্তী, ভাইরাল হল ছবি

Mimi Chakraborry at Parliament: ৩০ বছর বয়সী অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী ছবিটির শিরোনামে লিখেছেন, “মায়ের সঙ্গে সংসদের অধিবেশনের প্রথম দিন।”

মায়ের সঙ্গেই সংসদের শীতকালীন অধিবেশনে হাজির সাংসদ মিমি চক্রবর্তী, ভাইরাল হল ছবি

মা তাপসী চক্রবর্তীর সঙ্গে সাংসদ মিমি চক্রবর্তী

নয়াদিল্লি:

সংসদে এই প্রথম। আর তাই সাংসদ (Trinamool Congress MP) মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজের এই প্রথম অথচ মূল্যবান অভিজ্ঞতার অংশীদার করে নিলেন নিজের মাকেও। তৃণমূল কংগ্রেসের যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী তার মা তাপসী চক্রবর্তীকে (Tapashi Chakraborty) নিয়েই সোমবার সংসদের শীতকালীন অধিবেশনের (winter session of parliament) প্রথম দিন উপস্থিত হয়েছিলেন। প্রথমবার সাংসদ হওয়া এই অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন টুইটারে। অনলাইনে মানুষজনের ব্যাপক প্রশংসার মুখে মা মেয়ের এই ছবি। 

আরও পড়ুনঃ পিঠ থেকে কোমর ভায়া হাত….জানেন শরীরের কোথায় কোন ট্যাটু করিয়েছেন এই অভিনেত্রীরা?

৩০ বছর বয়সী অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী ছবিটির শিরোনামে লিখেছেন, “মায়ের সঙ্গে সংসদের অধিবেশনের প্রথম দিন।” ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন মিমি চক্রবর্তী এবং তাঁর মা। একটি নেভি ব্লু কুর্তা পরেছেন মিমি। তাঁর মায়ের পরণে গোলাপী সালোয়ার কামিজ।

ছবিটি টুইটারে সঙ্গেসঙ্গেই ভাইরাল হয়ে পড়ে। বহু মানুষ জানিয়েছেন, ছবিটি ‘সুন্দর' এবং মিমির প্রশংসাও করেছেন অনেকে। সোমবারই অনলাইনে শেয়ার হওয়ার পরে ছবিতে ৩,০০০ এরও বেশি ‘লাইক' হয়েছে।

আরও পড়ুনঃ স্থাবর, অস্থাবর মিলিয়ে কত কোটির মালিক মিমি?

বেশ কয়েকজন টুইটার ব্যবহারকারী ছবিটিতে মন্তব্য করে সাংসদ মিমি চক্রবর্তীকে শুভকামনা জানিয়েছেন।

মিমি চক্রবর্তী যাদবপুর কেন্দ্রের তৃণমূলের সংসদ সদস্য এবং বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীও। গত মে মাসেই মিমিকে এবং তার দলীয় সহকর্মী অপর সাংসদ নুসরত জাহানকে সংসদে পোশাক নির্বাচনের জন্য ট্রোল করা হয়েছিল। সেপ্টেম্বরেই দুই তারকা সাংসদকে দুর্গাপুজোর জন্য একটি নাচের ভিডিওতে একসঙ্গে দেখা যায়। বলাবাহুল্য ভাইরাল হয়েছিল সেই ভিডিওটি।

গতকাল, সোমবার থেকে শুরু হওয়া সংসদের শীতকালীন অধিবেশন ১৩ ডিসেম্বর পর্যন্ত চলবে।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com