This Article is From Jul 04, 2020

পরবেন নাকি সোনার মাস্ক? আটকাবে রোগ, হবে স্টাইল, দাম মাত্র লাখ তিনেক!

Gold Mask: পুনের বাসিন্দা শঙ্কর কুরাদে এই সোনার তৈরি মাস্ক পরে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিয়েছিলেন, তারপরেই ভাইরাল হয় তাঁর ওই “গোল্ড মাস্ক”-এর ছবি

পরবেন নাকি সোনার মাস্ক? আটকাবে রোগ, হবে স্টাইল, দাম মাত্র লাখ তিনেক!

Coronavirus: সংক্রমণ এড়াতে সোনার তৈরি মাস্ক ব্যবহার করছেন পুনের এই ব্যক্তি

হাইলাইটস

  • পুনের এই বাসিন্দা ব্যবহার করছেন সোনার তৈরি মাস্ক
  • মাস্কটির দাম পড়েছে ২.৮৯ লক্ষ টাকা
  • তাঁর সোনার মাস্ক পরা ছবি ভাইরাল হলো সোশ্য়াল মিডিয়ায়

মুখ ঢেকে যায় মাস্কে, করোনা (Coronavirus) পরিস্থিতিতে এখন এই জীবনেই অভ্যস্ত হয়ে পড়ছি আমি-আপনি-আমরা। মুখের অর্ধেক অংশ যেভাবে মাস্কে (Mask) ঢেকে পথেঘাটে বেরোতে হচ্ছে তাতে অতি পরিচিত মানুষকেও আজকাল অচেনা লাগে। তার উপর আবার মাস্কের ঝামেলায় মেয়েদের সাজুগুজুও এখন শিকেয় উঠেছে। লিপস্টিকের রঙ যতই আকর্ষণীয় হোক না কেন, মাস্কের আড়াল ভেদ করে সে আর কিছুতেই বিপরীত প্রান্তের মানুষটির নজর টানতে পারে না। কিন্তু তা বলে তো আর শখ-আহ্লাদ সব জলাঞ্জলি দেওয়া যায় না। পুনের পিম্পরি-চিঁচবাড় জেলার বাসিন্দা শঙ্কর কুরাদে যেমন মাস্ক পরেও কীভাবে নিজের স্টাইল দেখানো যায় তার এক আজব উদাহরণ তৈরি করলেন। না, কোনও কাপড়ের মাস্ক নয়, তিনি মুখে পরছেন সোনার তৈরি মাস্ক (Mask Made by Gold)। স্বাভাবিকভাবেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

বেলুনে চড়ে মহাকাশে পাড়ি? স্বপ্ন নয়, খুব তাড়াতাড়ি সত্যি হতে চলেছে এটি

আপনারও কি মনে হচ্ছে এমন সোনার মুখোশে (Gold Mask) নিজের মুখ ঢাকতে?  চাঁদবদনের বদলে স্বর্ণবদন হয়ে উঠতে? হ্যাঁ, চাইলে আপনিও পারেন এটি পরতে, যদি আপনার গ্যাঁটে ভালোরকম মালকড়ি থাকে। কারণ জেনে রাখুন, শঙ্করের পরা এই ‘গোল্ড মাস্ক'- টির দাম মাত্র ২.৮৯ লক্ষ টাকা।

গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ! দেশে নতুন করে করোনা আক্রান্ত ২২,৭৭১ জন

সোনার এই মাস্ক পরে কি শ্বাসকষ্ট হতে পারে? এ প্রশ্ন যদি আপনার মনে জেগে থাকে তবে জেনে নিন শঙ্কর কী বলছেন। তিনি বলেন, “এটা সোনার মতো একটি ধাতু দিয়ে তৈরি হলেও আসলে খুবই হাল্কা একটি মাস্ক। এর মধ্যে অনেকগুলো ছোট ছোট ফুটোও আছে, যার ফলে আমার শ্বাস নিতে কোনও সমস্যা হয় না”।

জেনে রাখুন, তাঁর ওই সোনার মাস্কের ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে দেশের অনেক মানুষই নাকি অমন একটি মাস্ক কেনার জন্যে আগ্রহ দেখাচ্ছেন। অর্থাৎ কিছুদিনের মধ্যেই এই সোনার মাস্কের চাহিদা তুঙ্গে উঠবে বলেই মনে করছেন শঙ্কর।

সংবাদসংস্থা এএনআই নিজেদের টুইটার হ্যান্ডেলে শঙ্কর কুরাদের একটি ছবি শেয়ার করেছে যাতে তাঁকে সোনার মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। এই ছবিতে দেখা যাচ্ছে, শঙ্কর নিজের মুখে তো সোনার তৈরি মাস্ক পরেই আছেন সেই সঙ্গে তাঁর গলায় রয়েছে একটি মোটা সোনার চেন এবং হাতে সোনার আংটি। শঙ্করের এই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

শঙ্করের এই ছবিটি ২৬২ বার রিটুইট করা হয়েছে এবং তাতে ১ হাজারেরও বেশি লাইক পড়েছে। তাঁর ছবিটি দেখে বহু মানুষ নানা মন্তব্যও করেছেন। একজন তো কটাক্ষ করে এমন মন্তব্যও করেছেন যে, এই আজব ঘটনা কেবল ভারতেই ঘটতে পারে।

Click for more trending news