কর্মরত অবস্থায় হোয়াটসঅ্যাপে চ্যাট করতে ব্যস্ত ৫ পুলিশকর্মী! মিলল হাতেনাতে ফল

Whatsapp: শনিবার, শহরের স্পর্শকাতর এলাকার নিরাপত্তা রক্ষার জন্য মোতায়েন করা পুলিশ কর্মীদের মধ্যে পাঁচজনকে হোয়াটসঅ্যাপে চ্যাট করার জন্য বরখাস্ত করা হল

কর্মরত অবস্থায় হোয়াটসঅ্যাপে চ্যাট করতে ব্যস্ত ৫ পুলিশকর্মী! মিলল হাতেনাতে ফল

MP Police: হোয়াটসঅ্যাপের নেশায় চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত ৫ পুলিশকর্মী

হাইলাইটস

  • হোয়াটসঅ্যাপে চ্যাট করতে ব্যস্ত ছিলেন পুলিশ কর্মীরা
  • জেলা পুলিশ সুপারের নজরে আসায় সাময়িক বরখাস্ত তাঁরা
  • আচমকাই এলাকা পরিদর্শনে এসে পুলিশ কর্মীদের হোয়াটসঅ্যাপ করতে দেখেন সুপার
মধ্যপ্রদেশ:

নিরাপত্তা রক্ষায় মন না দিতে তাঁরা (Police) ব্যস্ত ছিলেন হোয়াটসঅ্যাপে চ্যাট (Whatsapp Chat) করতে, ব্যস হাতেনাতে মিলল ফল।  শনিবার, মধ্যপ্রদেশের জব্বলপুর শহরের স্পর্শকাতর এলাকার নিরাপত্তা রক্ষার জন্য মোতায়েন করা পুলিশ কর্মীদের মধ্যে পাঁচজনকে হোয়াটসঅ্যাপে চ্যাট করার জন্য বরখাস্ত করা হল। রবিবার জেলা পুলিশ সুপার অমিত সিং জানান যে কর্মরত থাকাকালীন হোয়াটসঅ্যাপে (Whatsapp) চ্যাট করার অভিযোগেই ওই পাঁচ পুলিশ সদস্যকে সাময়িকভাবে চাকরি (MP Police) থেকে বরখাস্ত করা হয়েছে। স্পর্শকাতর এলাকাগুলিতে হঠাৎ করে পরিদর্শনে এসে পুলিশ সুপার ওই পুলিশ কর্মীদের সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকতে দেখেন, তারপরেই ওই কড়া পদক্ষেপ নেন তিনি।

শনিবার অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের রায়দানকে ঘিরে কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছিল উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ সহ বেশ কয়েকটি রাজ্যকে। অমিত সিং জানান যে জব্বলপুরের বিভিন্ন অঞ্চলে ২,৫০০ এরও বেশি পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে এবং কম-বেশি ২৫ টি অস্থায়ী পুলিশ চৌকিও বসানো হয়েছে। এর বাইরেও পুলিশ গোটা শহরেই সজাগ ও সতর্ক হয়ে টহল দিচ্ছে।

TikTok Trending Video: আর WhatsApp- থেকে ব্যক্তিগত তথ্য ফাঁস হওয়ার ভয় নেই, দেখে নিন Trick

অযোধ্যায় (Ayodhya) বিতর্কিত ২.৭৭ একর জমিতে তৈরি হবে মন্দির, এবং তা তৈরির জন্য তিনমাসের মধ্যে কেন্দ্রীয় সরকারকে ট্রাস্টি তৈরি করতে হবে, শনিবার এমনই রায় দেয় সুপ্রিম কোর্ট। প্রধানবিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের সাংবিধানিক বেঞ্চ এও জানিয়ে দেয় যে, অযোধ্যার বিকল্প ৫ একর জমি মসজিদের জন্য দিতে হবে। বিকল্প জমির অবস্থান ঠিক করবে কেন্দ্র অথবা রাজ্য সরকার, শনিবারের রায়ে স্পষ্ট করে জানায় শীর্ষ আদালত। ওই  রায়ে আরও বলা হয় যে, “অযোধ্যার একটি দীর্ঘস্থায়ী, ভাল জায়গায়” সুন্নি ওয়াকফ বোর্ডকে ৫ একর জমি দিতে হবে মসজিদ নির্মাণের জন্যে।

মসজিদের জন্য অযোধ্যার “ভাল” জায়গায় ৫ একর জমি, রায় সুপ্রিম কোর্টের

কিন্তু সুপ্রিম কোর্টের ওই রায়ের পরে যাতে দেশের বিভিন্ন অঞ্চলে অশান্তি না ছড়ায় তা দেখতেই বিভিন্ন রাজ্যে অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

More News