"অভিজ্ঞ, দক্ষ সংগঠক": অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট প্রধানমন্ত্রী মোদির

Amit Shah's 55th Birthday: ১৯৬৪ সালের ২২ অক্টোবর জন্মগ্রহণকারী অমিত শাহ ২০১৪ সাল থেকে ক্ষমতাসীন বিজেপির সভাপতি হিসাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ "সরকারের মূল্যবান দায়িত্ব পালন করছেন", টুইট করেন PM Narendra Modi

নয়া দিল্লি:

আজ (২২ অক্টোবর) বিজেপি সভাপতি অমিত শাহের (Amit Shah's 55th Birthday) জন্মদিন।  নিজের দলের এই প্রভাবশালী নেতাকে  (Amit Shah) তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ "ভারতের ক্ষমতায়ন ও সুরক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রাখছেন", টুইট করেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi)। মঙ্গলবার ৫৫ বছর (Amit Shah's 55th Birthday) পূর্ণ করলেন অমিত শাহ। "আমি মন্ত্রিসভায় আমার সহকর্মী, কঠোর পরিশ্রমী, অভিজ্ঞ, দক্ষ সংগঠক অমিত শাহকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। সরকারের হয়ে মূল্যবান ভূমিকা  পালনের পাশাপাশি তিনি ভারতের ক্ষমতায়ন ও সুরক্ষা ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। ঈশ্বর তাঁকে দীর্ঘ ও স্বাস্থ্যকর জীবন দিন", হিন্দিতে টুইট করেন প্রধানমন্ত্রী মোদি।

তথ্য রাখার জন্যে ভারতীয় দৃষ্টিভঙ্গী থেকে ফের ইতিহাস লেখা দরকার: অমিত শাহ

স্বরাষ্ট্র মন্ত্রকের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, ১৯৬৪ সালের ২২ অক্টোবর জন্মগ্রহণকারী অমিত শাহ ২০১৪ সাল থেকে ক্ষমতাসীন বিজেপির সভাপতি হিসাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন। তাঁর দলীয় প্রধান থাকাকালীনই বিজেপি "বিশ্বের বৃহত্তম রাজনৈতিক দল হয়ে উঠেছে", দলের এখন ১০ কোটিরও বেশি নিবন্ধিত সদস্য রয়েছে" ।

অমিত শাহ "একজন ক্রিকেটপ্রেমী মানুষ, তিনি নিজেও একজন ক্রীড়া ব্যক্তিত্ব। অমিত শাহ একজন সাহসী পাঠক যার প্রধান আগ্রহ রয়েছে ইতিহাস ও সাহিত্যের উপরে", জানিয়েছে ওয়েবসাইটটি।

বর্তমান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্মদিনে, তাঁর দলের সহকর্মীরা কাছ থেকে শুভেচ্ছা বার্তা এসেছে। প্রত্যেকেই তাঁর প্রশাসনিক দক্ষতার জন্য তাঁর প্রশংসা করে দীর্ঘজীবন কামনা করেছেন।

"অদম্য, কঠোর পরিশ্রমী, দক্ষ কৌশলবিদ এবং মন্ত্রিসভার সহকর্মী @ অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে তিনি অভ্যন্তরীণ সুরক্ষা জোরদার করার জন্য কঠোর পরিশ্রম করছেন। আমি তাঁর দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করছি," হিন্দিতে টুইট করেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও ।

দায়িত্ব ছাড়বেন অমিত শাহ, ডিসেম্বরে বিজেপির নয়া সভাপতির পদে কে? বাড়ছে জল্পনা!

"কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিশ্বের বৃহত্তম দল @ বিজেপি ফর ইন্ডিয়ার দক্ষ সর্বভারতীয় সভাপতি, দক্ষ কৌশলবিদ, সম্মানীয় @ অমিত শাহ একজন দক্ষ সংগঠকও। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি,", টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া গৌতম গম্ভীর লেখেন: "জন্মদিনে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী @ অমিত শাহকে শুভেচ্ছা জানাই। আপনি বিজেপিকে অবিশ্বাস্য উচ্চতায় নিয়ে গেছেন এবং প্রতিটি সদস্যকে আপনার পরিবারের সদস্য বলে মনে করেন। আমাদের সকলকে অক্লান্ত পরিশ্রমে উদ্বুদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ"।

More News