কোভিড-১৯ নেগেটিভ অমিত শাহ! চিকিৎসকদের পরামর্শে থাকবেন হোম আইসোলেশনে

কোভিড-১৯ নেগেটিভ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। চিকিৎসকর পরামর্শে হোম আইসোলেশনে থাকবেন তিনি। এমনটাই জানিয়েছেন খোদ আমিও শাহ

কোভিড-১৯ নেগেটিভ অমিত শাহ! চিকিৎসকদের পরামর্শে থাকবেন হোম আইসোলেশনে

ফাইল ছবি।

কোভিড-১৯ নেগেটিভ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah Covid-19 negetive)। চিকিৎসকর পরামর্শে হোম আইসোলেশনে (Home Isolation) থাকবেন তিনি। এমনটাই জানিয়েছেন খোদ অমিত শাহ। শুক্রবার টুইট করে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, "আজ আমার কোভিড-১৯ নমুনা পরীক্ষা নেগেটিভ এসেছে। আমি ভগবান ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাই। যারা এতদিন আমার পাশে ছিলেন। চিকিৎসকদের পরামর্শে আগামি কয়েকদিন হোম আইসোলেশনে থাকবো। মেদান্ত হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, "এই সংক্রমণ থেকে মুক্ত করতে যে সব চিকিৎসকরা আমার শুশ্রূষা করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ।" চলতি মাসের প্রথমে সংক্রমিত হওয়ার খবর টুইট করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এই ঘটনার দিন কয়েক আগেই ক্যাবিনেট বৈঠকে উপস্থিত ছিলেন তিনি। তাঁর সংস্পর্শে আসায় হোম আইসোলেশনে যান মন্ত্রী বাবুল সুপ্রিয়। আইসোলেশনে যান বাংলার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এদিকে, রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে সংক্রমণ বাড়ার খবর প্রতিদিন সামনে আসছে। গত কয়েক মাসে সংক্রমিত মধ্যপ্রদেশ ও কর্নাটকের মুখ্যমন্ত্রী, তামিলনাড়ুর রাজ্যপাল-সহ অন্যরা।

Newsbeep