This Article is From Jun 29, 2020

হার্লে ডেভিডসনে চড়ে রোমহর্ষক সফরে দেশের প্রধান বিচারপতি, ভাইরাল ছবি

Chief Justice of India: সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এস এ বোবদের বাইকের প্রতি ভালোবাসার কথা অনেকেই জানেন, আগে একটি বুলেট চালাতেন তিনি

হার্লে ডেভিডসনে চড়ে রোমহর্ষক সফরে দেশের প্রধান বিচারপতি, ভাইরাল ছবি

Harley Davidson: দশাশই এক বাইকে সওয়ার প্রধান বিচারপতি এস এ বোবদে

হাইলাইটস

  • বরাবরই বাইকের প্রতি ভালোবাসা রয়েছে দেশের প্রধান বিচারপতি বোবদের
  • বহু সাক্ষাৎকারে একথা স্বীকারও করেছেন তিনি
  • লকডাউনের মধ্যেই হার্লে ডেভিডসনে সওয়ার হতে দেখা গেল তাঁকে
নয়া দিল্লি:

দেশের প্রধান বিচারপতি যদি হঠাৎ একটি বাইকে (CJI on Bike) করে আপনার সামনে এসে উপস্থিত হন তবে আপনি চমকে যাবেন তো? ঠিক এভাবেই সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা চমকে গেছেন হার্লে ডেভিডসনে সওয়ার বিচারপতি শরদ অরবিন্দ বোবদেকে (Chief Justice of India) দেখে। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এখন নিজের শহর নাগপুরেই রয়েছেন। এই লকডাউনে তাঁকে দেখা গেল অভিজাত ওই বাইকে (Harley Davidson) চড়ে বাইরে বের হতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তো হইহই রইরই ব্যাপার। তবে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এস এ বোবদের বাইকের প্রতি ভালোবাসার কথা অনেকেই জানেন, আগে একটি বুলেট চালাতেন তিনি। তবে এবার কালো জামা এবং কালো প্যান্ট পরে একটি কালো হার্লে ডেভিডসনে চড়া প্রধান বিচারপতির ছবি টুইট করলো 'বার অ্যান্ড বেঞ্চ' নামে একটি সংস্থা।

দুঃসাহসিক! ইয়াব্বড় অ্যানাকোন্ডাকে নদী থেকে টেনে তোলার চেষ্টা যুবকের

টুইটে সংস্থাটি লেখে, ‘হার্লে ডেভিডসন (হার্লে ডেভিডসন লিমিটেড এডিশন সিভিও ২০২০) চালিয়ে দেখছেন ভারতের প্রধান বিচারপতি।'

২৪ ঘণ্টায় নতুন করে করোনার কবলে ১৯,৪৫৯ জন, মোট আক্রান্ত ৫.৪৮ লাখ

এই ছবি দেখে অনেকেই চমকে গেছেন। কেউ কেউ আবার এই প্রশ্নও তুলেছেন যে, বাইকে সওয়ার প্রধান বিচারপতির মাথায় হেলমেট বা মুখে মাস্ক পরা নেই কেন?

গত বছরের নভেম্বরে যখন দেশের প্রধান বিচারপতি হিসাবে দায়িত্ব নেন বিচারপতি বোবদে, তখনই তিনি একাধিক সাক্ষাৎকারে বাইকের প্রতি নিজের ভালোবাসার কথা স্বীকার করেছিলেন। গত বছর গোড়ার দিকে একটি ভারী বাইকের টেস্ট-রাইডের সময় আহতও হন তিনি। তবু বাইকের প্রতি ভালোবাসা তাঁর একই আছে।