দুঃসাহসিক! ইয়াব্বড় অ্যানাকোন্ডাকে নদী থেকে টেনে তোলার চেষ্টা যুবকের

Anaconda Video: ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অ্যানাকোন্ডার লেজ ধরে তাকে টানাটানি করছে ওই যুবক

দুঃসাহসিক! ইয়াব্বড় অ্যানাকোন্ডাকে নদী থেকে টেনে তোলার চেষ্টা যুবকের

Brazil: ২০১৪ সালে এই দুঃসাহসিক চেষ্টাটি করে ৩ জনের একটি দল

হাইলাইটস

  • অ্যানাকোন্ডা, বিশ্বের অন্যতম বৃহত্তম সাপ
  • ব্রাজিলের একটি নদী থেকে একটি অ্যানাকোন্ডাকে টেনে তোলার চেষ্টা এক ব্যক্তির
  • ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে

অ্যানাকোন্ডা (Anaconda), এই নামটা শুনলেই যেন মেরুদণ্ড থেকে একটা ঠান্ডা স্রোত নেমে আসে। আর এই ভিডিওটি দেখলে তো আপনার হাত-পাও ঠান্ডা হয়ে যেতে পারে। ভিডিওতে (Anaconda Video) দেখা যাচ্ছে, একটি নদীতে ভাসমান নৌকার উপর দাঁড়িয়ে এক যুবক একটি অ্যানাকোন্ডার (Snake Video) লেজ ধরে টানাটানি করছে, আর নৌকায় থাকা অন্যরা উত্তেজিত হয়ে ভয়ঙ্কর চেঁচামেচি করছে। আর ওই দৈত্যাকার সাপটিও বোধহয় হঠাৎ তার লেজ ধরে টানাটানি শুরু হওয়ায় ঘাবড়ে গেছিল। সেও আপ্রাণ পালানোর চেষ্টা করছিল। শেষে অবশ্য অ্যানাকোন্ডার বিশাল শক্তির সঙ্গে তাল মেলাতে না পেরে সাপটির লেজ ছেড়ে দিতে বাধ্য হয় ওই ব্যক্তি। আর অ্যানাকোন্ডাটিও সঙ্গে সঙ্গে জলের মধ্যে মিলিয়ে যায়। যদিও এই ভিডিওটি ২০১৪ সালে তোলা, তবে দিন তিনেক আগে টুইটারে সেটি ফের পোস্ট হওয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তে। ডেইলি মেলের খবর অনুযায়ী, ব্রাজিলের (Brazil) একটি নদীতে এই ঘটনা ঘটে।

শিরদাঁড়া বেয়ে ঠান্ডা শিহরণ, বাথরুমে কিলবিল করছে ৩৫ টি চন্দ্রবোড়ার বাচ্চা!

সাপটি কমপক্ষে ১৭ ফুট দীর্ঘ ছিল বলে অনুমান করা হচ্ছে। ২০১৪ সালের সেপ্টেম্বরে সান্তা মারিয়া নদীতে নৌকা চালিয়ে যাচ্ছিলেন অলিভিয়ারা, তাঁর স্বামী বেতিনহো বোর্জেস এবং বন্ধু রদ্রিগো স্যান্টোস। তখনই বিশাল অ্যানাকোন্ডাটিকে দেখতে পান তাঁরা। সেই সময়েই বিরাট সাপটির লেজ খপ করে ধরে ফেলেন বোর্জেস। যদিও ভয়ঙ্করভাবে ভয় পেয়ে তাঁর স্ত্রী চেঁচাতে শুরু করেন, বলেন, "ওকে ছেড়ে দাও! হে ঈশ্বর"। শেষপর্যন্ত অবশ্য সাপটি এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে যায়। 

দেখুন ছোট হাতির দুষ্টুমি, কীভাবে বন্ধুকে ঠেলে নদীতে ফেলে দিল সে!

দেখে নিন সেই গায়ে কাঁটা দেওয়া ভিডিও:

এই ভিডিওটি টুইটারে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। বহু মানুষ নানা মন্তব্য করেন এটি দেখে।

ফক্স নিউজের খবর অনুযায়ী, সাপটিকে বিরক্ত করার জন্যে মাতো গ্রোসো দ্য সুল নামে ওই এলাকার পরিবেশরক্ষাকারী পুলিশ ওই ৩ জনের প্রত্যেককে $ ৬০০ করে জরিমানা করে।

অ্যানাকোন্ডা মূলত দক্ষিণ আমেরিকাতেই পাওয়া যায়। বিশ্বের অন্যতম বৃহত্তম সাপ এটি।

Click for more trending news